সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা

1.0 23

v1.0 von Khude Gean

সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা APK Herunterladen সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা APK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা

সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা (Paketname: com.nigella.sokolrogerhomiochikitsa) wird von Khude Gean entwickelt und die neueste Version von সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা 1.0 wurde am 12. September 2020 aktualisiert. সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা liegt in der Kategorie von Gesundheit & Fitness. Sie können alle Apps von dem Entwickler der সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা durchsuchen und 87 alternative Apps zu সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.1+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।
জার্মান চিকিৎসক স্যামুয়েল হ্যানিম্যান তৈরি (১৭৯৬) এক চিকিৎসা পদ্ধতি। এই চিকিৎসা পদ্ধতির অন্তর্নিহিত মূলনীতি হচ্ছে- কোনো একজন সুস্থ ব্যক্তির শরীরে যে ওষুধ প্রয়োগ করলে তার মধ্যে যে লক্ষণ দেখা দেয়, ওই একই ওষুধ সেই লক্ষণের ন্যায় অসুখে আক্রান্ত ব্যক্তির উপরে প্রয়োগ করলে তা অসুস্থ ব্যক্তির জন্য অসুখের লক্ষণ নিরাময়ের কাজ করে। হ্যানিম্যানের তৈরি এই তত্ত্বের উপর ভিত্তি করেই গড়ে উঠেছে হোমিওপ্যাথিক চিকিৎসা ব্যবস্থা।
আমাদের জীবনে যত প্রকারের রোগ দেখা দিয়েছে - সেই সকল প্রকারের রোগ ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে (সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা) এই অ্যাপে।
আশাকরি, সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।
আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ)
Mehr lesen
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা Besonderheiten
Frühere Versionen Mehr
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা 1.0 APK
24. Dezember 2020 5.82 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 12980283d18162c41b331a82cb83d5bf6618612c

Size: 5.82 MB

Mehr Information

Aktualisierungsdatum:

Letzte Version:

1.0

Anforderungen:

Android 4.1+