সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা

1.0 23

v1.0 by Khude Gean

সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা アプリダウンロード সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসাの詳細

Khude Geanからリリースされた『সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা』は健康&フィットネスアプリだ。apkfab.com/jpから『সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা』のファイルサイズ(APKサイズ):5.82 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではKhude Geanより配信したアプリを簡単に検索して見つけることができる。『সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা』に似ているアプリや類似アプリは87個を見つける。現在、সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা appのダウンロードも基本プレイも無料だ。『সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা』のAndroid要件はAndroid 4.1+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন।
জার্মান চিকিৎসক স্যামুয়েল হ্যানিম্যান তৈরি (১৭৯৬) এক চিকিৎসা পদ্ধতি। এই চিকিৎসা পদ্ধতির অন্তর্নিহিত মূলনীতি হচ্ছে- কোনো একজন সুস্থ ব্যক্তির শরীরে যে ওষুধ প্রয়োগ করলে তার মধ্যে যে লক্ষণ দেখা দেয়, ওই একই ওষুধ সেই লক্ষণের ন্যায় অসুখে আক্রান্ত ব্যক্তির উপরে প্রয়োগ করলে তা অসুস্থ ব্যক্তির জন্য অসুখের লক্ষণ নিরাময়ের কাজ করে। হ্যানিম্যানের তৈরি এই তত্ত্বের উপর ভিত্তি করেই গড়ে উঠেছে হোমিওপ্যাথিক চিকিৎসা ব্যবস্থা।
আমাদের জীবনে যত প্রকারের রোগ দেখা দিয়েছে - সেই সকল প্রকারের রোগ ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে (সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা) এই অ্যাপে।
আশাকরি, সকল রোগের হোমিওপ্যাথি চিকিৎসা অ্যাপলিকেশনটি পড়ে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের মাঝে এ্যাপটি শেয়ার করে তাদেরকে ও পড়ার সুযোগ করে দিবেন।
আপনার পজিটিভ রেটিং (৫ স্টার,রিভিউ) আমাদের অনুপ্রেরণা করে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে। (ইনশাআল্লাহ)
続きを読む
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা 特徴
バージョン履歴 もっと見る
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা
সকল রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা 1.0 APK
2020年12月24日 5.82 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 12980283d18162c41b331a82cb83d5bf6618612c

Size: 5.82 MB

追加情報

更新日:

最新バージョン:

1.0

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.1+