ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ

1.0 10

v10.0 by 71 lab

ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK download ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে

ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে (Package Name: com.sevenonelab.spoken_english_bangla) is developed by 71 lab and the latest version of ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 10.0 was updated on November 5, 2022. ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ is in the category of Education. You can check all apps from the developer of ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ and find 66 alternative apps to ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ on Android. Currently this app is for free. This app can be downloaded on Android 4.4+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ ব্রিটিশ স্টাইলে তাহলেই আপনি সবার থেকে একটু ব্যতিক্রম হয়ে যাবেন, ইংরেজি শেখার সহজ বই বা ইংরেজি বাংলা অভিধান থেকে খুব সহজেই চালিয়ে নেয়ার মতো ইংরেজি শেখা হয়তো সম্ভব। কিন্তু ব্রিটিশ ইংরেজি শেখা সম্ভব নয়। ব্রিটিশ ইংলিশ মানেই ব্যাপারটা অন্য রকম। কোন জায়গায় যখন ব্রিটিশ উচ্চরনে ইংরেজি বলবেন তখন সবাই আপনার দিকে একটু আড় চোখে তাকাবে। ইংরেজিতে কাথা বলা এখন তেমন কিছু নয়, প্রায় সাবই কম বেশি পারে। কিন্তু ব্রিটিশ স্টাইলে কথা বলতে সবাই পারে না। বিট্রিশ স্টাইলে ইংরেজি কথা বলার ভেতরে এক প্রকারের আভিজাত্য আছে, যা ধারণ করতে পারে খুব কম মানুষ। অঞ্চল ভিত্তিতে ইংরেজি ভাষাকে প্রধানত দুই ভাগে ভাগ করা হয় ব্রিটিশ ইংলিশ এবং আমেরিকান ইংলিশ। দুটির মাঝে প্রধান পার্থক্য ইংরেজি ইচ্চরণ। দুই অঞ্চলের মানুশ সম্পর্ন আলাদা উচ্চারনে কথা বলে থাকে। আরও একটি বড় পার্থক্য ইংরেজি গ্রামার। ব্রিটিশরা কথা বলার সময় ইংরেজি গ্রামার মেনে কথা বলে, কিন্তু আমেরিকানরা কথা বলার সময় খুব একটা গ্রামার ফলো করে না বললেই চলে। মজার ব্যাপার হচ্ছে ব্রিটিশ এবং আমেরিকান ইংরেজি বর্নমালা, ইংরেজি বানান এক হলেও আমেরিকানরা এটাকে ইংলিশ ভাষা বলতে নারাজ। তারা একে আমেরিকান ভাষা বলতে বেশি পছন্দ করে। বিষয়টি নিয়ে একটি মজার আইনও আছে- According to Illinois state law, it is illegal to speak English. The officially recognized language is "American."। মজার ব্যাপার হচ্ছে পৃথিবীতে প্রায় ২৭০০ ভাষা আছে যেগুলো প্রায় ৭০০০ বিভিন্ন ধরণে ব্যবহার করা হয়। যার মধ্যে প্রথম সারির ১০০ টি ভাষা ফার্স্ট ল্যংগুয়েজ হিসেবে ব্যবহার করে ৯৫ ভাগ মানুষ আর বাকিগুলা ব্যবহার করে মাত্র ৫ ভাগ মানুষ।
Learn English in Bangla, This is the easiest way to learn English in own language. Nowadays, English has become very important for everyone. Study, job or business- everywhere English is essential for success. So, how to learn English?
If you put ‘ spoken English bangla ’, ‘ spoken english bangla to English ’, ‘ a to z English grammar bangla ’ or ‘ english grammar bangla ’ in the search box, the best result you can hope for is this app. Our English learning app will help you in learning spoken English to Bengali, english to bangla conversation, english to bangla translation, tense in Bengali and English or preposition in English to bengali. This app also covers the area of English to Bengali dictionary. If you are someone who looks for English to Bengali dictionary offline oxford – this ‘Learn English in bangla’ app will be helpful as well.
বাজারে ইংরেজি শেখার অনেক বই আছে, বিশেষ করে ৩০ দিনে ইংরেজি শিক্ষা বা ১৫ দিনে ইংরেজি শেখা জাতিয় বই। এই বইগুলো পড়ে বিশষে কোন লাভ হবে, এমনটা আশা করা বোকামি। আবার ইংরেজি শিখা খুব একটা বেশি কঠিন কাজও নায়। ইংরেজি শেখার জন্য প্রধান এবং প্রথম শর্ত ভোকাবুলারী বাড়ানো। যত বেশি ভোকাবুলারী জানা থাকবে ইংরেজি শিক্ষা তত বেশি সহজ হয়ে যাবে। ভোকাবুলারী বৃদ্ধির জন ইংলিশ টু বাংলা ডিকশনারি বা মোবাইল আ্যাপ সাথে রাখা। ইংরেজি শিখুন সহজ পদ্ধতিতে এমন শিরোনাম সহ অনেক প্রচারনা চোখের সামনে পড়ে। হ্যাঁ ইংরেজি শেখার সহজ বই বা পদ্ধিতি আসলেই আছে। তবে ব্রিটিশ স্টাইলে ইংরেজি শিখতে করনিয় হচ্ছে ইংরেজি থেকে বাংলা অনুবাদ শুরু করা এবং স্পেকেন ইংলিশ এর চর্চা করা। কারণ অনুবাদের মাধ্যমে খুব ভাল গ্রামার রপ্ত করা যায় এবং স্পোকেনের মাধ্যমে বাচন ভঙ্গি রপ্ত করা যায়।
আমাদের “ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ” এ্যাপটিতে সমস্ত বিষয় বিস্তারিত আলোচানা এবং ধাপে ধাপে অনুশিলনের উপায় বলে দেয়া আছে। আ্যাপের নির্দেশনা অনুসরন করলে খুব সহজেই কম সময়ে আপনি ব্রিটিশ ইংলিশ রপ্ত কতে পারেবে। আ্যাপটি ভাল লাগলে বন্ধু-পরিবারের সাথে শেয়ার করে তাকেও শেখার সুযোগ করে দিন। আপনার মূল্যবান মতামত জানতে কমেন্ট করুন। আমাদেরকে আ্যাপ তৈরীতে উৎসাহ দিতে পাঁচ তারকায় চিন্হিত করুন।
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.spoken_english_bangla

ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে 10.0 Update

BUg fixed
more lessons added
Read More
ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে Features
Previous Versions More
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 10.0 XAPK APKs
November 16, 2022 5.63 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: c005555e70f66535fe559977ffa5f5c233013bba

Size: 5.63 MB

What's New:

BUg fixed
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 9.0 APK
August 21, 2022 5.62 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 9990db4e7be7b3ce45e3065806d78b7422de3100

Size: 5.62 MB

What's New:

BUg fixes
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 8.0 APK
October 19, 2020 4.22 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: 5e4ce9838cb167bc6c0c192f45470695ea47cb4c

Size: 4.22 MB

ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 7.0 APK
March 7, 2020 4.23 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: ce21fc46b6ebeb807a9a87677d6dd454457b489b

Size: 4.23 MB

More Information

Update Date:

Latest Version:

10.0

Need Update:

Submit latest version

Available on:

Google Play

Requirements:

Android 4.4+