ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ

1.0 10

v10.0 por 71 lab

Baixar ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK Baixar ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK
Baixar através do Aplicativo APKFab
Instalação Segura e Rápida • Sem Restrições de Região

Sobre ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে

শিখুন শিখুন - স্পোকেন ইংলিশ ব্রিটিশ স্টাইলে তাহলেই আপনি সবার থেকে একটু ব্যতিক্রম হয়ে যাবেন, ইংরেজি শেখার সহজ বা বা ইংরেজি বাংলা অভিধান অভিধান অভিধান থেকে খুব সহজেই সহজেই চালিয়ে নেয়ার মতো মতো ইংরেজি শেখা হয়তো সম্ভব। কিন্তু ব্রিটিশ ইংরেজি শেখা সম্ভব নয়। ব্রিটিশ ইংলিশ মানেই ব্যাপারটা অন্য রকম। কোন জায়গায় যখন উচ্চরনে উচ্চরনে ইংরেজি বলবেন তখন তখন সবাই আপনার দিকে দিকে একটু আড় চোখে তাকাবে। ইংরেজিতে কাথা বলা এখন তেমন কিছু নয়, প্রায় সাবই কম বেশি পারে। কিন্তু ব্রিটিশ স্টাইলে কথা বলতে সবাই পারে না। বিট্রিশ স্টাইলে ইংরেজি কথা বলার ভেতরে এক প্রকারের আভিজাত্য আছে, যা ধারণ করতে পারে খুব কম মানুষ। অঞ্চল ভিত্তিতে ইংরেজি প্রধানত প্রধানত দুই ভাগে ভাগ ভাগ করা হয় ব্রিটিশ ব্রিটিশ ইংলিশ এবং আমেরিকান ইংলিশ। দুটির মাঝে প্রধান পার্থক্য ইংরেজি ইচ্চরণ। দুই অঞ্চলের মানুশ সম্পর্ন আলাদা উচ্চারনে কথা বলে থাকে। আরও একটি বড় পার্থক্য ইংরেজি গ্রামার। ব্রিটিশরা কথা বলার সময় ইংরেজি গ্রামার মেনে কথা বলে, কিন্তু আমেরিকানরা কথা বলার সময় খুব খুব একটা গ্রামার ফলো ফলো করে না বললেই চলে। মজার ব্যাপার হচ্ছে ব্রিটিশ এবং আমেরিকান ইংরেজি বর্নমালা, ইংরেজি বানান এক হলেও আমেরিকানরা এটাকে ইংলিশ ভাষা বলতে নারাজ। তারা একে আমেরিকান ভাষা বলতে বেশি পছন্দ করে। To নিয়ে একটি মজার আইনও আছে- De acordo com a lei estadual de Illinois, é ilegal falar inglês. A língua oficialmente reconhecida é "americana". মজার ব্যাপার হচ্ছে পৃথিবীতে প্রায় ২৭০০ ভাষা আছে যেগুলো যেগুলো প্রায় ৭০০০ বিভিন্ন বিভিন্ন ধরণে ব্যবহার করা হয়। যার মধ্যে প্রথম সারির ১০০ টি ভাষা ফার্স্ট ল্যংগুয়েজ হিসেবে হিসেবে করে ৯৫ ৯৫ ভাগ মানুষ মানুষ আর বাকিগুলা বাকিগুলা ব্যবহার করে মাত্র ৫ ভাগ মানুষ।
Aprenda inglês em Bangla, essa é a maneira mais fácil de aprender inglês no próprio idioma. Hoje em dia, o inglês tornou-se muito importante para todos. Estudo, trabalho ou negócios - em todos os lugares O inglês é essencial para o sucesso. Então, como aprender inglês?
Se você colocar ‘falado inglês bangla’, ‘falado inglês bangla para inglês’, ‘a a z inglês gramática bangla’ ou ‘inglês gramática bangla’ na caixa de pesquisa, o melhor resultado que você pode esperar é este aplicativo. Nosso aplicativo de aprendizagem de inglês irá ajudá-lo a aprender inglês falado para bengali, inglês para bangla, inglês para bangla, tenso em bengali e inglês ou preposição em inglês para bengali. Este aplicativo também abrange a área de Inglês para dicionário Bengali. Se você é alguém que procura inglês para o dicionário Bengali offline oxford - este aplicativo "Learn English in bangla" também será útil.
 
বাজারে ইংরেজি শেখার অনেক বই আছে, বিশেষ করে ৩০ দিনে ইংরেজি শিক্ষা শিক্ষা বা ১৫ দিনে দিনে ইংরেজি শেখা জাতিয় বই। এই বইগুলো পড়ে বিশষে কোন লাভ হবে, এমনটা আশা করা বোকামি। আবার ইংরেজি শিখা খুব একটা বেশি কঠিন কাজও নায়। ইংরেজি শেখার জন্য প্রধান এবং প্রথম শর্ত ভোকাবুলারী বাড়ানো। যত বেশি ভোকাবুলারী জানা থাকবে থাকবে ইংরেজি শিক্ষা তত বেশি সহজ হয়ে যাবে। ভোকাবুলারী বৃদ্ধির জন ইংলিশ টু টু বাংলা ডিকশনারি বা মোবাইল আ্যাপ সাথে রাখা। ইংরেজি শিখুন সহজ পদ্ধতিতে এমন এমন শিরোনাম সহ অনেক প্রচারনা চোখের সামনে পড়ে। হ্যাঁ ইংরেজি শেখার সহজ বই বা পদ্ধিতি আসলেই আছে। তবে ব্রিটিশ স্টাইলে ইংরেজি শিখতে করনিয় করনিয় হচ্ছে ইংরেজি থেকে বাংলা অনুবাদ অনুবাদ শুরু করা এবং এবং স্পেকেন ইংলিশ এর চর্চা করা। কারণ অনুবাদের মাধ্যমে খুব ভাল গ্রামার রপ্ত করা করা যায় এবং এবং স্পোকেনের মাধ্যমে বাচন ভঙ্গি রপ্ত করা যায়।
 
ইংরেজি "ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ" এ্যাপটিতে সমস্ত বিষয় বিস্তারিত বিস্তারিত আলোচানা এবং ধাপে ধাপে অনুশিলনের অনুশিলনের উপায় বলে দেয়া আছে। আ্যাপের নির্দেশনা অনুসরন করলে খুব সহজেই কম কম সময়ে আপনি ব্রিটিশ ইংলিশ রপ্ত কতে পারেবে। আ্যাপটি ভাল লাগলে বন্ধু-পরিবারের সাথে শেয়ার করে তাকেও শেখার সুযোগ করে দিন। আপনার মূল্যবান মতামত জানতে কমেন্ট করুন। আমাদেরকে আ্যাপ তৈরীতে উৎসাহ দিতে পাঁচ তারকায় চিন্হিত করুন।
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.spoken_english_bangla

Atualização de ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে 10.0

BUg fixed
more lessons added
Leia Mais
Recursos de ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে
Versões Antigas Mais
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 10.0 XAPK APKs
November 16, 2022 5.63 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: c005555e70f66535fe559977ffa5f5c233013bba

Size: 5.63 MB

What's New:

BUg fixed
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 9.0 APK
August 21, 2022 5.62 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 9990db4e7be7b3ce45e3065806d78b7422de3100

Size: 5.62 MB

What's New:

BUg fixes
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 8.0 APK
October 19, 2020 4.22 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: 5e4ce9838cb167bc6c0c192f45470695ea47cb4c

Size: 4.22 MB

ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 7.0 APK
March 7, 2020 4.23 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: ce21fc46b6ebeb807a9a87677d6dd454457b489b

Size: 4.23 MB

Mais Informações

Data de Atualização:

Última Versão:

10.0

Solicite Atualização:

Enviar última versão

Disponível em:

Google Play

Requisitos:

Android 4.4+