ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ

1.0 10

v10.0 von 71 lab

ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK Herunterladen ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ XAPK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে

ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে (Paketname: com.sevenonelab.spoken_english_bangla) wird von 71 lab entwickelt und die neueste Version von ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 10.0 wurde am 5. November 2022 aktualisiert. ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ liegt in der Kategorie von Lernen. Sie können alle Apps von dem Entwickler der ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ durchsuchen und 66 alternative Apps zu ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.4+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
ইংরেজি শিখুন স্পোকেন স্পোকেন স্পোকেন স্পোকেন স্পোকেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন যাবেন. কিন্তু ব্রিটিশ ইংরেজি শেখা সম্ভব নয়. ব্রিটিশ ইংলিশ মানেই ব্যাপারটা অন্য রকম. কোন জায়গায় যখন ব্রিটিশ ইংরেজি বলবেন তখন সবাই আপনার একটু একটু তাকাবে. ইংরেজিতে কাথা বলা এখন তেমন কিছু নয়, প্রায় সাবই কম বেশি পারে. কিন্তু ব্রিটিশ স্টাইলে কথা বলতে সবাই না না. বিট্রিশ স্টাইলে ইংরেজি কথা বলার এক এক আছে আছে, যা ধারণ পারে পারে কম মানুষ. অঞ্চল ভিত্তিতে ইংরেজি ভাষাকে দুই ভাগে ভাগ করা হয় ইংলিশ ইংলিশ ইংলিশ. দুটির মাঝে প্রধান পার্থক্য ইংরেজি ইচ্চরণ. দুই অঞ্চলের মানুশ সম্পর্ন উচ্চারনে উচ্চারনে কথা থাকে. আরও একটি বড় পার্থক্য ইংরেজি গ্রামার. বলে কথা বলার সময় ইংরেজি বলে বলে বলে বলে, কিন্তু আমেরিকানরা বলার খুব চলে চলে চলে চলে চলে. বর্নমালা ব্যাপার হচ্ছে ব্রিটিশ এবং আমেরিকান ইংরেজি, ইংরেজি বানান হলেও আমেরিকানরা ইংলিশ ইংলিশ নারাজ. তারা একে আমেরিকান ভাষা বলতে বেশি করে করে. According নিয়ে একটি মজার আইনও আছে- Laut dem Gesetz von Illinois ist es illegal, Englisch zu sprechen. Die offiziell anerkannte Sprache ist "amerikanisch". ২ ব্যাপার হচ্ছে পৃথিবীতে ২ ২ 00 00 00 প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় প্রায় 7000 বিভিন্ন ধরণে যেগুলো হয়. সারির মধ্যে প্রথম সারির 100 টি ভাষা ল্যংগুয়েজ হিসেবে করে করে করে ভাগ ভাগ করে করে মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র মাত্র.
Englisch lernen in Bangla, Dies ist der einfachste Weg, um Englisch in eigener Sprache zu lernen. Heutzutage ist Englisch für alle sehr wichtig geworden. Studieren, Beruf oder Business - überall ist Englisch für den Erfolg entscheidend. Also, wie lernt man Englisch?
Wenn Sie "gesprochenes Englisch Bangla", "gesprochenes Englisch Bangla auf Englisch", "eine englische Grammatik Bangla" oder "englische Grammatik Bangla" in das Suchfeld eingeben, ist das beste Ergebnis, auf das Sie hoffen können, diese App. Unsere Englisch-Lern-App wird Ihnen helfen, gesprochenes Englisch mit Bengali, Englisch zu Bangla-Konversation, Englisch zu Bangla-Übersetzung, angespannt in Bengali und Englisch oder Präposition in Englisch zu Bengali zu lernen. Diese App deckt auch das Gebiet von Englisch nach Bengalisch Wörterbuch ab. Wenn Sie jemand sind, der Englisch nach Bengalisch Wörterbuch offline Oxford sucht - diese 'Englisch lernen in Bangla' App wird auch hilfreich sein.
 
করে ইংরেজি শেখার অনেক বই আছে, বিশেষ করে দিনে দিনে দিনে বা বা বা বা বা বা বা বা বা বা বা বা বা. এই বইগুলো পড়ে বিশষে কোন লাভ হবে, এমনটা আশা করা বোকামি. আবার ইংরেজি শিখা খুব বেশি বেশি কঠিন নায়. ইংরেজি শেখার জন্য প্রধান প্রথম প্রথম শর্ত বাড়ানো. যত বেশি ভোকাবুলারী জানা ইংরেজি শিক্ষা তত বেশি সহজ যাবে যাবে. ভোকাবুলারী বৃদ্ধির জন ইংলিশ বাংলা ডিকশনারি বা মোবাইল আ্যাপ রাখা রাখা. ইংরেজি শিখুন সহজ পদ্ধতিতে শিরোনাম সহ অনেক প্রচারনা চোখের পড়ে পড়ে. হ্যাঁ ইংরেজি শেখার সহজ বা বা পদ্ধিতি আছে. তবে ব্রিটিশ স্টাইলে ইংরেজি শিখতে করনিয় হচ্ছে ইংরেজি ইংরেজি করা করা করা করা করা. কারণ অনুবাদের মাধ্যমে খুব গ্রামার গ্রামার করা যায় এবং যায় যায় যায় যায় যায়.
 
আমাদের "ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ" এ্যাপটিতে সমস্ত সমস্ত বিস্তারিত এবং আছে আছে উপায় উপায় আছে আছে আছে. আ্যাপের নির্দেশনা অনুসরন করলে সহজেই কম সময়ে ব্রিটিশ ইংলিশ ইংলিশ ইংলিশ পারেবে. আ্যাপটি ভাল লাগলে বন্ধু পরিবারের সাথে শেয়ার তাকেও শেখার শেখার দিন. আপনার মূল্যবান মতামত জানতে কমেন্ট করুন. আমাদেরকে আ্যাপ তৈরীতে উৎসাহ পাঁচ পাঁচ তারকায় করুন.
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.spoken_english_bangla

ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে 10.0 Update

BUg fixed
more lessons added
Mehr lesen
ইংরেজি শিখুন ব্রিটিশ স্টাইলে Besonderheiten
Frühere Versionen Mehr
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 10.0 XAPK APKs
16. November 2022 5.63 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: c005555e70f66535fe559977ffa5f5c233013bba

Size: 5.63 MB

What's New:

BUg fixed
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 9.0 APK
21. August 2022 5.62 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 9990db4e7be7b3ce45e3065806d78b7422de3100

Size: 5.62 MB

What's New:

BUg fixes
more lessons added
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 8.0 APK
19. Oktober 2020 4.22 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: 5e4ce9838cb167bc6c0c192f45470695ea47cb4c

Size: 4.22 MB

ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ
ইংরেজি শিখুন - স্পোকেন ইংলিশ 7.0 APK
7. März 2020 4.23 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: nodpi

SHA1: ce21fc46b6ebeb807a9a87677d6dd454457b489b

Size: 4.23 MB

Mehr Information

Verfügbar bei:

Lernen Apps

Aktualisierungsdatum:

Letzte Version:

10.0

Erwerben:

Google Play

Anforderungen:

Android 4.4+