সহজেই কালো জাদু শিখুন

8.1 2

v2.0.0 by Your Apps Store

সহজেই কালো জাদু শিখুন APK download সহজেই কালো জাদু শিখুন APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About সহজেই কালো জাদু শিখুন

সহজেই কালো জাদু শিখুন (Package Name: com.seyam.Black) is developed by Your Apps Store and the latest version of সহজেই কালো জাদু শিখুন 2.0.0 was updated on December 26, 2017. সহজেই কালো জাদু শিখুন is in the category of Entertainment. You can check all apps from the developer of সহজেই কালো জাদু শিখুন. Currently this app is for free. This app can be downloaded on Android 4.1+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
সভ্যতার আদি থেকেই জাদুবিদ্যা আর জাদুকর বিষয়ে মানুষের প্রচণ্ড রকম আগ্রহ। জাদুবিদ্যা মূলত অতিন্দ্রিয় আর প্রাকৃতিক শক্তিকে বশ করার বিদ্যা! ইংরেজি 'ম্যাজিক' শব্দের উদ্ভব হয়েছে ফার্সি শব্দ মাজি থেকে! মাজিরা যেসব ক্রিয়া-কর্ম পালন করত, গ্রিকরা সেসব ম্যাজিক বলে অভিহিত করতেন! আর ম্যাজিকের সঙ্গে আত্মা বা ভূতের বিষয়টি চলে আসে অনিবার্যভাবে। প্রচলিত বিশ্বাস অনুযায়ী, ভূত হলো এমন এক জিনিস, যা মৃত ব্যক্তির আত্মা। আর তা জীবিত ব্যক্তির সামনে দৃশ্য আকার ধারণ বা অন্য কোনো উপায়ে আত্দপ্রকাশ করতে সক্ষম। ভৌতিক অভিজ্ঞতায় ভূতকে নানাভাবে বর্ণনা করা হয়েছে। কখনো অদৃশ্য বা অস্বচ্ছ বায়বীয় আবার কখনোবা বাস্তবসম্মত স্বপ্রাণ মানুষ বা জীবের আকারে। এসব ভূত বা প্রেতাত্মার সঙ্গে যোগাযোগ স্থাপন করে ভবিষ্যদ্বাণী বা কোনো কাজ করার বিদ্যাকে ব্ল্যাক ম্যাজিক, নেক্রোম্যান্সি বা কালো জাদু বলে।
এসব ভূত বা প্রেতাত্মার সঙ্গে যোগাযোগ স্থাপন করে ভবিষ্যদ্বাণী বা কোনো কাজ করার বিদ্যাকে ব্ল্যাক ম্যাজিক, নেক্রোম্যান্সি বা কালো জাদু বলে। অন্যদিকে এক ধরনের বিশেষ ব্ল্যাক ম্যাজিক হচ্ছে ভুডু। ভুডুবিদ্যার সাহায্যে নাকি কবরের লাশ জ্যান্ত করে তাকে গোলামের মতো খাটানো যায়
আপনি যদি দোয়া তাবিজ মন্ত্র তন্ত্র টোনা টোটকা শিখতে চান তবে আজই আমাদের সাথে যোগাযোগ করুন নিচের মোবাইল এড্রেসে-। বর্তমান সময়ের উপযোগী আদি ও আসল কোয়ান্টাম/ত্রাটক/দোয়া/তাবিজ/ তন্ত্র/মন্ত্র/টোনা/টোটকা/ঝাড়া সমস্ত কিছু। অনেকের ধারনা যা নাকি এখন কাজ করে না !
আমাদের কাজ আপনাদের জন্য তাই অ্যাপ টি কেমন লাগলো তা রভিও করে জানাবেন।
Read More
সহজেই কালো জাদু শিখুন Features
Previous Versions More
সহজেই কালো জাদু শিখুন
সহজেই কালো জাদু শিখুন 2.0.0 APK
January 15, 2018 2.5 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: ac32f26d7a96c5d70600c06f0ee40d05d92ebd55

Size: 2.5 MB

More Information

Package Name:

com.seyam.Black

Update Date:

Latest Version:

2.0.0

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.1+