ছেলেদের চুলের স্টাইল ২০১৮

10.0 1

v1.0.0 by Your Apps Store

ছেলেদের চুলের স্টাইল ২০১৮ APK download ছেলেদের চুলের স্টাইল ২০১৮ APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About ছেলেদের চুলের স্টাইল ২০১৮

ছেলেদের চুলের স্টাইল ২০১৮ (Package Name: com.seyam.Style) is developed by Your Apps Store and the latest version of ছেলেদের চুলের স্টাইল ২০১৮ 1.0.0 was updated on January 8, 2018. ছেলেদের চুলের স্টাইল ২০১৮ is in the category of Entertainment. You can check all apps from the developer of ছেলেদের চুলের স্টাইল ২০১৮. Currently this app is for free. This app can be downloaded on Android 4.1+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
কথায় আছে আগে দর্শনদারি তারপর গুনবিচারী। তাই নিজেকে সুন্দর রাখার চেষ্টা সবাই করে থাকে। ছেলেদের ক্ষেত্রে দর্শনদারির মূলে রয়েছে চুল। মাথা সুন্দর চুলই ছেলেদেরকে আকর্ষণীয় দেখাতে সাহায্য করে। তাই চুলকে কিভাবে আরও ফ্যাশেনেবল রাখা যায় সেই চেষ্টাই চালিয়ে যায় ছেলেরা।
নিজের চুলের স্টাইল নিয়ে অনেক ছেলেই দোটানায় ভোগেন। কেউ গরমে আরামের জন্য ছোট চুল রাখতে ভালোবাসেন। আবার কেউ বড় চুল কেটে ছোট করতে একদম-ই নারাজ। সময়ের সঙ্গে চুলের কাটে ভিন্নতা এনে নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পছন্দ করেন কেউ কেউ। তবে, চুলের স্টাইল অনেকটা নির্ভর করে নিজের মুখের গড়নের ওপর। সব ধরনের চুলের স্টাইলে যে সবাইকে মানাবে, এটা ঠিক নয়।
নিজের মুখমণ্ডল, শরীরের গড়ন, পেশা—এগুলোর ওপর নির্ভর করেই চুলের স্টাইল করা উচিত। তবে, গরমের সময় চুল যতটা সম্ভব ছোট করে ছেঁটে নিলেই ভালো। না হলে মাথায় ঘাম বসে যেতে পারে। আর যাঁরা বড় চুল রাখতে চান, তাঁরা নিয়মিত শ্যাম্পু করে চুল পরিষ্কার রাখতে পারেন। এই সময়ে বেশ কিছু জনপ্রিয় স্টাইলের চুলের কাট নিয়ে আমাদের এই আয়োজন।
আশা করা আপনাদের এই অ্যাপটি ভাল লাগবে।
==এপ টি ভালো লাগলে রিভিও করবেন ও স্টার দিবেন ধন্যবাদ==
Read More
ছেলেদের চুলের স্টাইল ২০১৮ Features
Previous Versions More
ছেলেদের চুলের স্টাইল ২০১৮
ছেলেদের চুলের স্টাইল ২০১৮ 1.0.0 APK
April 20, 2018 5.46 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 054da88bb7ff5136fc1e9b81e1e862e9d14f342c

Size: 5.46 MB

More Information

Package Name:

com.seyam.Style

Update Date:

Latest Version:

1.0.0

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.1+