সকল রত্ন পাথেরের উপকারিতা

8.8 5

v1.0.0 by Shopno Apps

সকল রত্ন পাথেরের উপকারিতা APK download সকল রত্ন পাথেরের উপকারিতা APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About সকল রত্ন পাথেরের উপকারিতা

সকল রত্ন পাথেরের উপকারিতা (Package Name: com.shopnoapps.sokolrotnopathor) is developed by Shopno Apps and the latest version of সকল রত্ন পাথেরের উপকারিতা 1.0.0 was updated on June 11, 2018. সকল রত্ন পাথেরের উপকারিতা is in the category of Lifestyle. You can check all apps from the developer of সকল রত্ন পাথেরের উপকারিতা. Currently this app is for free. This app can be downloaded on Android 4.1+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
মানব জাতির কাছে প্রাকৃতিকভাবে প্রাপ্য এই সব রঙ্গীন রত্ন- পাথর সম্পর্কে এক ধরনের আধ্যাত্মিক ধারণা বহন হয়ে আছে হাজার হাজার বছর ধরে ।রত্ন পাথরসমূহ অশুভ গ্রহ- নক্ষত্রের কু-প্রভাব ধ্বংস করে সৌভাগ্য (সু-সময়) আনয়ন করে , রোগ নিরাময়, মানসিক প্রশান্তি, সর্ব কর্মে সফলতা সুখ ও শান্তি প্রাপ্তির অগ্রদূত।
উদাহরণস্বরূপ ভাল মানের চুনি ( RUBY ) রাজনৈতিক শক্তি প্রদান করে এবং অন্যান্যদের নিয়ন্ত্রণ করার ক্ষমতা প্রদান করে যদি ধারণকারীর জন্য উপযুক্ত হয় তবে । প্রবালের পরিধানকারীরা দৈহিকভাবে অত্যন্ত শক্তিশালী হিসাবে সুবিদিত। এই রত্ন পাথরটি দৈহিক ও প্রাণশক্তি প্রদান করে, এটি এ্যাথলেটদের মধ্যে খুবই জনপ্রিয়।
এটা বিশ্বাস করার অত্যন্ত শক্তিশালী যুক্তি – যুক্ত কারণ রয়েছে যে, যারা রত্ন পাথর পরিধান করেন তারা তাদের জীবনে এক ধরনের উপকারী প্রেরণা লাভ করেছেন এবং জীবনের বিভিন্ন দিক থেকে উপকৃত হয়েছেন ।
রত্ন পাথর সমূহ স্বাস্থ্যের উপরে একটি গভীর প্রভাব প্রদান করে এবং ব্যাপক নিরাময়ের ক্ষমতা ধারণ করে। যেহেতু এগুলি মানবীয় আবেগ, চিন্তা ও মানসিক গঠনের উপর প্রভাব বিস্তার করে বলে পরিচিত।
এভাবে পরিধানকারী তার জন্মকুষ্ঠিতে থাকা গ্রহ- নক্ষত্র কর্তৃক দেয়া খারাপ কু প্রভাব যা সে ভোগ করছে বা যে দুঃসময়ের মাঝে দিন কাল অতিক্রম করছেন সেই সকল নর নারী সুপারিশকৃত উপকারী রত্ন পাথর পরিধান করে উপকার পেতে পারেন ।
ronto pathor
rotno pathorer upokarita
rotno pathorer gun
rotno pathorer boisistho
Read More
সকল রত্ন পাথেরের উপকারিতা Features
Previous Versions More
সকল রত্ন পাথেরের উপকারিতা
সকল রত্ন পাথেরের উপকারিতা 1.0.0 APK
June 15, 2018 2.8 MB
Variant
Arch
Version
DPI
Android 4.1+
160-320dpi
Android 4.1+
160-480dpi
সকল রত্ন পাথেরের উপকারিতা
সকল রত্ন পাথেরের উপকারিতা 0.0.1 APK
June 22, 2017 16.44 MB

Requires Android: Android 4.0+

Screen DPI: 120-640dpi

SHA1: 3d390a5ccefca93e5cb3b0321e9b120348ee907c

Size: 16.44 MB

What's New:

রত্ন পাথর সমূহ তাদের সমবর্তী ও গ্রহসমূহের নেতিবাচক প্রভাবসমূহ প্রতিহত করতে একটি বিশেষ ভূমিকা পালন করে
More Information

Update Date:

Latest Version:

1.0.0

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.1+