ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018

9.7 1

v3.1 by Maisha Lab

ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018 APK download ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018 APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About ঈদ এসএমএস

ঈদ এসএমএস (Package Name: com.maishalab.eid_sms_collections) is developed by Maisha Lab and the latest version of ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018 3.1 was updated on September 29, 2018. ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018 is in the category of Lifestyle. You can check all apps from the developer of ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018. Currently this app is for free. This app can be downloaded on Android 4.0.3+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
ঈদে আপন জনদের ঈদ মোবারক শুভেচ্ছা এস এম এস পাঠাতে হয় আর এসএমএস পাঠাতে হলে প্রয়োজন হয় সুন্দর ছন্দ মেলানো ঈদের শুভেচ্ছার মেসেজ কিন্তু অনেকেই পারেন না মেসেজ সাজিয়ে লিখতে, তাদের জন্য আমাদের এই অ্যাপটিতে থাকছে বেশ কিছু eid sms ঈদ মানে খুশি,ঈদ মানে আনন্দ,বিশ্বের সকল মুসলমানদের দুটি ধর্মিও উৎসব একটি ঈদ উল ফিতর অন্যটি ঈদ উল আযহা।প্রত্যেকটি ঈদই সবার কাছে তাৎপর্যপূর্ণ,আর এই ঈদ উপলক্ষে দুরের কাছের মানুষের সাথে আমরা শুভেচ্ছা বিনিময় করি।আর শুভেচ্ছা বিনিময়ের অন্যতম মাধ্যম এস এম এস বা মেসেজ।
প্রতিটি বছর ঘুরে আমাদের মাঝে আসে পবিত্র ঈদ মোবারক । প্রতি বছরের ন্যায় এবার ও আসছে পবিত্র ঈদ মোবারক ঈদুল ফিতর। ঈদ হল খুশির দিন । আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধবদের সাথে সু -সম্পর্ক রাখতে এসএমএস (SMS) এর বিকল্প নেই । মাঝে মাঝে তাদের কথা স্মরন হলে মেসেজ / Massege পাঠাতে কার না মনে চায় । তাই এবারের ঈদে Sms পাঠিয়ে ঈদকে আরো আনন্দময় করুন। তাই ঈদের সময়টুকু আরও একটু রঙিন করে তুলতে আপনাদের জন্য নিয়ে এলাম ঈদুল ফিতর ও ঈদুল আযহা নিয়ে কতগুলো বাংলা, ইংরেজি হিন্দি মেসেজ,,যা খুব সহজে কপি করে যে কাউকে পেস্ট করে পাঠাতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের আয়োজন ঈদ এসএমএস - ২০১৮ /Eid SMS-2018 যা আপনাদের আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধবদের সাথে ভাল ভাল Sms পাঠিয়ে তাদের মন জয় করতে পারবেন।
ঈদ এসএমএস-২০১৮ / ঈদের এসএমএস / ঈদ এস এম এস-২০১৮ / ঈদের মেসেজ / ঈদ মেসেজ / ঈদ এসএমএস / পবিত্র ঈদ এসএমএস / ঈদুল ফিতরের এসএমএস / ঈদুল আযহার এসএমএস / কুরবানির এসএমএস / ঈদ মোবারক এসএমএস / ঈদ মোবারক মেসেজ / Eider Sms / Eider Massage / Bangla SMS ইত্যাদি বিষয়ে এসএমএস রয়েছে। এখানে বাংলা ও ইংরেজিতে অনেকগুলো ঈদ এসএমএস / ইদ এসএমএস / Eid sms / eid sms রয়েছে।
Muslims all over the world celebrate Eid ul Fitr and Eid Ul Azha in a year and prefer to wish via Eid Mubarak SMS. Find many collections of bangla eid mubarak sms 2018 on this application.There are three type of sms categories like bangla, english and banglish sms.I hope this application is helpful for all people. Related tags # রমজান বাংলা এসএমএস 2018 (Ramadan Bangla SMS 2018)
# eid sms banglish
# eid mubarak bangla sms
# bangla eid sms
# english sms
# eid best sms 2018
# Eid Mubarak Sms Banglish
# Bangla Eid SMS - ঈদ এসএমএস নিউ
আশা করি আমাদের এই এসএমএস অ্যাপটি ভাল লাগবে। ভাল লাগলে দয়াকরে বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন।
ডাউনলোড লিংক
https://play.google.com/store/apps/details?id=com.maishalab.eid_sms_collections

ঈদ এসএমএস 3.1 Update

ঈদের মেসেজ 2019
ইদ মেসেজ
ইদ sms
Read More
ঈদ এসএমএস Features
Previous Versions More
ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018
ঈদের এসএমএস ২০১৮ - Eid SMS 2018 3.1 APK
October 2, 2018 4.73 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 87ee778b5f939424dfec825dd90d13934ebbbf23

Size: 4.73 MB

What's New:

ঈদের মেসেজ 2019
ইদ মেসেজ
ইদ sms
More Information

Update Date:

Latest Version:

3.1

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.0.3+