অংক করার সহজ পদ্ধতি

1.0 48

v12.0 by 71 lab

অংক করার সহজ পদ্ধতি APK download অংক করার সহজ পদ্ধতি APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About অংক করার সহজ পদ্ধতি

অংক করার সহজ পদ্ধতি (Package Name: com.sevenonelab.bangla_math_shortcut_technique) is developed by 71 lab and the latest version of অংক করার সহজ পদ্ধতি 12.0 was updated on December 22, 2023. অংক করার সহজ পদ্ধতি is in the category of Education. You can check all apps from the developer of অংক করার সহজ পদ্ধতি and find 19 alternative apps to অংক করার সহজ পদ্ধতি on Android. Currently this app is for free. This app can be downloaded on Android 4.4+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
গনিতের সূত্র এবং গনিতের শর্টকাট (Math shortcut tricks) নিয়ে আমরা একটা মাজার গনিত গাইড তৈরী করেছি। এই গনিত গাইড এর ভেতরে অংক করার সহজ পদ্ধতি বাতলে দেয়ার হয়েছে, এতোটাই সহজ; যে কেউ এই “গনিতের সূত্র” অবলম্বন করে যে কোন অংক টপাটপ করে ফেলতে পারবে। অংক এমনিতেই মজার একটা বিষয়, আর অংক করাটা নেশার মতো, একবার এই নেশা যাকে পায়, তিনি পুরোটা জীবন অবলিলায় ব্যয় করে দিতে পারেন শুধু গনিতের ধাঁধাঁ মেলানোর জন্য। অংকের সূত্রের সংখ্যাটা অনেক, তার উপর আবার নিত্যনৈমত্তিক নতুন নুতুন অংকের সূত্র/গনিতের সূত্র আকিষ্কার হচ্ছে। একই সমীকরণ একাধিক গনিতের সূত্র দ্বারা সমাধান করা যায় কিন্তু সূত্রের ভিন্নতার করণে অংকের সমীকরণের উত্তর পরিবর্তন হযে যায়। আবার “গানিতিক ভুল” নামে একটা টার্ম আছে গনিতে যে ভুলের কোন সমাধান আজ পর্যন্ত কোন গণিতবিদ করতে পারেনি। গণিতের যেমন বিশাল বিস্তির্ন অংশ আছে আবার গনিতের শর্টকাট নিয়মও আাছে। অনেক সময় অনেক জটিল সমীকরণ গনিতের শর্টকাট সূত্র ব্যবহার করে খুব সহজে মিলিয়ে ফেলা যায়। কেউ গনিতের সমীকরণ মেলায় পৃথিবীর আন্হিক গতি বার্ষিক গাতি মেলানের জন্য আবার কেউ কেউ করে বিসিএস পরিক্ষা, বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষা, পিএসসি পরিক্ষা, ব্যাক জব সহ সকল প্রকারে চাকুরীর নিয়োগ পরীক্ষার সমীকরণ মেলানের জন্য। চাকুরী এবং মহাআকাশ গবেষণা ছাড়াও বিভিন্ন রকমের অংকের ম্যাজিক রয়েছে। অংকের ম্যাজিক সবথেকে বেশি প্রচলিত তাসের ক্ষেত্রে।
Math shortcut tricks are very useful for students and applicant to apply for job/internship. Good match skill required by every student who wants to get higher number in competitive examination. Math shortcut tricks in Bengali helps them to get better score. Our app math shortcut tricks contain collocation of math formula for 11th and 12th, BCS Math solution, SSC math also any kind of competitive exam. This is the way to get better BCS math preparation.So try our app, this is totally free apps so anybody can download form google play store and install and learn Math shortcut tricks. If you like our apps then share it with your friends and rate us with 5 stars.
গবেষণা, চাকুরী কিংবা ম্যাজিক যে কারণেই গনিতের ব্যবহার করুন না কেন গনিতের সূত্র জানতেই হবে। তবে চাকুরীর বা বিসিএস গনিত এর জন্য শুধু বীজগণিতের সূত্র, ক্রিকোণমিতি সূত্র, জ্যামিতির সূত্র সহ পার্টি গণিত সমাধান জানলেই মোটা-মোটি চলে যায়। শুধু বীজগণিতের সূত্র, ক্রিকোণমিতি সূত্র, জ্যামিতির সূত্র সহ পার্টি গণিত সূত্র নেহায়েত কম নয় এ কারণেই এ সমস্ত অংকের সামাধান করার জন্য রয়েছে।গনিতের শর্টকাট টেকনিক। গনিতের শর্টকাট টেকনিক গুলো ব্যবহার করে সহজেই বিভিন্ন সমীকরণ মিলিয়ে ফেলা যায় খুব দ্রুত সময়ে । যা যে কোন ধরণের পরিক্ষার জন্য সহায়ক। আমারা “অংক করার সহজ পদ্ধতি” নামে একটি এ্যাপ তৈরী করেছি, এ্যাপটিতে গনিতের শর্টকাট সূত্র গুলো একসাথে সুবিন্যস্ত ভাবে দেয়া আছে। এই এ্যাপটি মোবাইলে ইনস্টল করে নিলে পরিক্ষা প্রস্তুতির জন্য গনিত বই বা ম্যাথ বই এর দরকার হবে না। উচ্চতর গনিত সমাধান করতে আপানার বিভিন্ন রকমের বই সংগ্রহ করতে হয়। আমাদের “অংক করার সহজ পদ্ধতি” এ্যাপটি ব্যবহর করলে অনেক বই বহনের হ্যাপা থেকে মুক্তি পাবন। সাথে সাথ যে কোন জায়গায় বসে অনুশীলন করতে পারবেন। বেশি বিশি অনুশীলন সাফল্যের সম্ভাবনা বৃদ্ধি করে।
আরও যে সমস্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছেঃ-
- ধারা ও সংখ্যা
- গণিতের বিভিন্ন শর্টকার্ট ও সূত্র
- সমান্তর ধারা
- সূচকের সূত্রাবলী
- বর্গের সূত্রাবলী
- ভগ্নাংশে রুপান্তর কৌশল
- বৃত্ত সম্পর্কিত তথ্য
- বর্গক্ষেত্র ও আয়তক্ষেত্র
- শতকরা (Percentage)
গণিত চর্চায় রাখা এবং পরীক্ষায় প্রস্তুতির জন্য Math shortcut tricks ডাউনলোড করুন এবং আপনার বন্ধুর সাথে শেয়ার করে তাকেও শেখার ব্যবস্থা করে দিন।
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.bangla_math_shortcut_technique
Read More
অংক করার সহজ পদ্ধতি Features
Previous Versions More
অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 12.0 APK
December 1, 2023 5.66 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 4992df12ccddc68571064f87fe3384ddf3e7f0a1

Size: 5.66 MB

অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 12.0 XAPK APKs
December 22, 2023 5.66 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: bae7409cbe8f51fbafe8f2605199164489508bf1

Size: 5.66 MB

অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 11.0 APK
November 6, 2022 5.68 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: cc4348cb0bee894ad85d63e87ba9fda8d986e97b

Size: 5.68 MB

What's New:

Bug Fixed
গণিতের শর্টকাট Math shortcut
গণিতের শর্টকাট টেকনিক
গণিতের শর্টকাট সূত্র
ঐকিক নিয়ম শর্টকাট
গণিতের শর্টকাট টেকনিক শিখুন
গণিতের ম্যাজিক
More formula added
অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 11.0 XAPK APKs
November 8, 2022 5.69 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 6c3440e04f5f9d2e7ea4c9072cb210db099b2cca

Size: 5.69 MB

What's New:

Bug Fixed
গণিতের শর্টকাট Math shortcut
গণিতের শর্টকাট টেকনিক
গণিতের শর্টকাট সূত্র
ঐকিক নিয়ম শর্টকাট
গণিতের শর্টকাট টেকনিক শিখুন
গণিতের ম্যাজিক
More formula added
More Information

Update Date:

Latest Version:

12.0

Need Update:

Submit latest version

Available on:

Google Play

Requirements:

Android 4.4+