অংক করার সহজ পদ্ধতি

1.0 48

v12.0 von 71 lab

অংক করার সহজ পদ্ধতি APK Herunterladen অংক করার সহজ পদ্ধতি APK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über অংক করার সহজ পদ্ধতি

অংক করার সহজ পদ্ধতি (Paketname: com.sevenonelab.bangla_math_shortcut_technique) wird von 71 lab entwickelt und die neueste Version von অংক করার সহজ পদ্ধতি 12.0 wurde am 22. Dezember 2023 aktualisiert. অংক করার সহজ পদ্ধতি liegt in der Kategorie von Lernen. Sie können alle Apps von dem Entwickler der অংক করার সহজ পদ্ধতি durchsuchen und 19 alternative Apps zu অংক করার সহজ পদ্ধতি auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.4+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
গনিতের সূত্র এবং গনিতের শর্টকাট (Math Tricks Abkürzung) নিয়ে আমরা একটা মাজার গনিত গাইড তৈরী করেছি. এই গনিত গাইড এর ভেতরে অংক করার সহজ পদ্ধতি বাতলে দেয়ার হয়েছে, এতোটাই সহজ; যে কেউ এই „গনিতের সূত্র“ অবলম্বন করে যে কোন অংক টপাটপ করে ফেলতে পারবে. অংক এমনিতেই মজার একটা বিষয়, আর অংক করাটা নেশার মতো, একবার এই নেশা যাকে পায়, তিনি পুরোটা জীবন অবলিলায় ব্যয় করে দিতে পারেন শুধু গনিতের ধাঁধাঁ মেলানোর জন্য. অংকের সূত্রের সংখ্যাটা অনেক, তার উপর আবার নিত্যনৈমত্তিক নতুন নুতুন অংকের সূত্র / গনিতের সূত্র আকিষ্কার হচ্ছে. একই সমীকরণ একাধিক গনিতের সূত্র দ্বারা সমাধান করা যায় কিন্তু সূত্রের ভিন্নতার করণে অংকের সমীকরণের উত্তর পরিবর্তন হযে যায়. আবার „গানিতিক ভুল“ নামে একটা টার্ম আছে গনিতে যে ভুলের কোন সমাধান আজ পর্যন্ত কোন গণিতবিদ করতে পারেনি. গণিতের যেমন বিশাল বিস্তির্ন অংশ আছে আবার গনিতের শর্টকাট নিয়মও আাছে. অনেক সময় অনেক জটিল সমীকরণ গনিতের শর্টকাট সূত্র ব্যবহার করে খুব সহজে মিলিয়ে ফেলা যায়. কেউ গনিতের সমীকরণ মেলায় পৃথিবীর আন্হিক গতি বার্ষিক গাতি মেলানের জন্য আবার কেউ কেউ করে বিসিএস পরিক্ষা, বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষা, পিএসসি পরিক্ষা, ব্যাক জব সহ সকল প্রকারে চাকুরীর নিয়োগ পরীক্ষার সমীকরণ মেলানের জন্য. চাকুরী এবং মহাআকাশ গবেষণা ছাড়াও বিভিন্ন রকমের অংকের ম্যাজিক রয়েছে. অংকের ম্যাজিক সবথেকে বেশি প্রচলিত তাসের ক্ষেত্রে.
Math Abkürzung Tricks sind sehr nützlich für Studenten und Bewerber für Job / Praktikum zu bewerben. Gutes Spiel Geschick durch jeden Schüler erforderlich, der will höhere Zahl in Wettbewerbsüberprüfung erhalten. Math Verknüpfung Tricks in Bengali hilft ihnen, bessere Punktzahl zu bekommen. Unsere App mathematische Verknüpfung Tricks enthalten Kollokations der Mathematik-Formel für den 11. und 12., BCS Math Lösung, SSC Mathe auch jede Art von Wettbewerbsprüfung. Dies ist die Art und Weise besser BCS Mathematik zu bekommen preparation.So unsere App versuchen, diese völlig kostenlose Apps ist so jemand Form Google Play Store herunterladen und installieren können und lernen Math Tricks Verknüpfung. Wenn Sie unsere Anwendungen wie stelle sie dann mit deinen Freunden und bewerten Sie uns mit 5 Sternen.
গবেষণা, চাকুরী কিংবা ম্যাজিক যে কারণেই গনিতের ব্যবহার করুন না কেন গনিতের সূত্র জানতেই হবে. তবে চাকুরীর বা বিসিএস গনিত এর জন্য শুধু বীজগণিতের সূত্র, ক্রিকোণমিতি সূত্র, জ্যামিতির সূত্র সহ পার্টি গণিত সমাধান জানলেই মোটা-মোটি চলে যায়. শুধু বীজগণিতের সূত্র, ক্রিকোণমিতি সূত্র, জ্যামিতির সূত্র সহ পার্টি গণিত সূত্র নেহায়েত কম নয় এ কারণেই এ সমস্ত অংকের সামাধান করার জন্য রয়েছে.গনিতের শর্টকাট টেকনিক. গনিতের শর্টকাট টেকনিক গুলো ব্যবহার করে সহজেই বিভিন্ন সমীকরণ মিলিয়ে ফেলা যায় খুব দ্রুত সময়ে. যা যে কোন ধরণের পরিক্ষার জন্য সহায়ক. আমারা „অংক করার সহজ পদ্ধতি“ নামে একটি এ্যাপ তৈরী করেছি, এ্যাপটিতে গনিতের শর্টকাট সূত্র গুলো একসাথে সুবিন্যস্ত ভাবে দেয়া আছে. এই এ্যাপটি মোবাইলে ইনস্টল করে নিলে পরিক্ষা প্রস্তুতির জন্য গনিত বই বা ম্যাথ বই এর দরকার হবে না. উচ্চতর গনিত সমাধান করতে আপানার বিভিন্ন রকমের বই সংগ্রহ করতে হয়. আমাদের „অংক করার সহজ পদ্ধতি“ এ্যাপটি ব্যবহর করলে অনেক বই বহনের হ্যাপা থেকে মুক্তি পাবন. সাথে সাথ যে কোন জায়গায় বসে অনুশীলন করতে পারবেন. বেশি বিশি অনুশীলন সাফল্যের সম্ভাবনা বৃদ্ধি করে.
আরও যে সমস্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছেঃ-
 
- ধারা ও সংখ্যা
- গণিতের বিভিন্ন শর্টকার্ট ও সূত্র
- সমান্তর ধারা
- সূচকের সূত্রাবলী
- বর্গের সূত্রাবলী
- ভগ্নাংশে রুপান্তর কৌশল
- বৃত্ত সম্পর্কিত তথ্য
- বর্গক্ষেত্র ও আয়তক্ষেত্র
- শতকরা (in Prozent)
 
গণিত চর্চায় রাখা এবং পরীক্ষায় প্রস্তুতির জন্য Math Abkürzung Tricks ডাউনলোড করুন এবং আপনার বন্ধুর সাথে শেয়ার করে তাকেও শেখার ব্যবস্থা করে দিন.
https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.bangla_math_shortcut_technique
Mehr lesen
অংক করার সহজ পদ্ধতি Besonderheiten
Frühere Versionen Mehr
অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 12.0 APK
1. Dezember 2023 5.66 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 4992df12ccddc68571064f87fe3384ddf3e7f0a1

Size: 5.66 MB

অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 12.0 XAPK APKs
22. Dezember 2023 5.66 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: bae7409cbe8f51fbafe8f2605199164489508bf1

Size: 5.66 MB

অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 11.0 APK
6. November 2022 5.68 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: cc4348cb0bee894ad85d63e87ba9fda8d986e97b

Size: 5.68 MB

What's New:

Bug Fixed
গণিতের শর্টকাট Math shortcut
গণিতের শর্টকাট টেকনিক
গণিতের শর্টকাট সূত্র
ঐকিক নিয়ম শর্টকাট
গণিতের শর্টকাট টেকনিক শিখুন
গণিতের ম্যাজিক
More formula added
অংক করার সহজ পদ্ধতি
অংক করার সহজ পদ্ধতি 11.0 XAPK APKs
8. November 2022 5.69 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: nodpi

SHA1: 6c3440e04f5f9d2e7ea4c9072cb210db099b2cca

Size: 5.69 MB

What's New:

Bug Fixed
গণিতের শর্টকাট Math shortcut
গণিতের শর্টকাট টেকনিক
গণিতের শর্টকাট সূত্র
ঐকিক নিয়ম শর্টকাট
গণিতের শর্টকাট টেকনিক শিখুন
গণিতের ম্যাজিক
More formula added
Mehr Information

Verfügbar bei:

Lernen Apps

Aktualisierungsdatum:

Letzte Version:

12.0

Erwerben:

Google Play

Anforderungen:

Android 4.4+