৭ দিনে লিঙ্গ বড় করার উপায়

9.7 3

v1.1.0 by apps_bd

৭ দিনে লিঙ্গ বড় করার উপায় APK download ৭ দিনে লিঙ্গ বড় করার উপায় APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About লিঙ্গ বড়

লিঙ্গ বড় (Package Name: com.apps_bd.sevendinelingoborokorarupay) is developed by apps_bd and the latest version of ৭ দিনে লিঙ্গ বড় করার উপায় 1.1.0 was updated on December 11, 2017. ৭ দিনে লিঙ্গ বড় করার উপায় is in the category of Books & Reference. You can check all apps from the developer of ৭ দিনে লিঙ্গ বড় করার উপায়. Currently this app is for free. This app can be downloaded on Android 4.1+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
ছেলেদের লিঙ্গ বা যৌনাঙ্গ বা পুরুষাঙ্গ বড় হওয়া নির্ভর করে এতে রক্তের চাপ কেমন থাকে। পুরুষাঙ্গ/ পেনিস বা লিঙ্গ একটি মাংসপেশি। অন্য সব মাংসপেশি যেমন ব্যায়াম করলে বৃদ্ধিপ্রাপ্ত হয় তেমনি এটাও ব্যায়ামের মাধ্যমে বাড়াতে হবে।
আর ব্যায়াম চালু না রাখলে যেমন মাংসপেশি শুকিয়ে যায় তেমন এটাও কমে যাবে। কিছু কিছু পেনাইল সার্জারির প্রচলন বিদেশে আছে। তবে তা স্থায়ী কোনকিছু নয়। পেনিস পাম্প এর প্রচলন ও আছে। কিন্তু ব্যায়ামের চেয়ে ভাল কিছু আর নেই । লিঙ্গ আকার বৃদ্ধির তিন ধরনের ব্যায়াম আছে।
References :
নারীর যৌনাঙ্গ পরিচিতি, পুরুষাঙ্গ পরিচিতি, সহবাসে আত্মবিশ্বাস বাড়ানোর উপায়, ইসলামে নিষিদ্ধ যে ৪ ধরনের সেক্স, হস্তমৈথুন : উপকার না অপকার?, ইসলামের দৃষ্টিতে যৌনতা, ৪০ প্রশ্নোত্তর, যৌনমিলনে উত্তেজনা বৃদ্ধির কৌশল, বিয়ের আগে-পরে ১০ করণীয়, বাসররাতে করণীয়-বর্জনীয়, ছেলেদের প্রেম টেকে না যে ৬ ভুলে, উচ্চ রক্তচাপ এবং যৌনতা, গর্ভাবস্থায় স্ত্রী সহবাস,যৌন আগ্রহ কমে যে কারণে, যৌনমিলন দীর্ঘ করার টিপস, যৌনতার ক্ষেত্রে ছেলেদের ভুলসমূহ, যৌনমিলনের গোপন চার সূত্র, , যৌনঅক্ষমতা বাড়ছে যে কারণে, যৌন-উত্তেজনার ৪ ধারা, যা নারীর যৌনাঙ্গের ক্ষতি করে, কখন সেক্স করলে বাচ্চা হবে না, নারীদের যৌনইচ্ছার সময়সীমা, নারীর অভ্যন্তরীণ যৌনাঙ্গ, নারীর বহিঃযৌনাঙ্গ, নারীর উত্তেজনা ও তৃপ্তির লক্ষণ, নারীর স্বমেহন বা হস্তমৈথুন, নর-নারীর যৌনস্পর্শকাতর স্থানসমূহ, অকাল বীর্যপাত রোধের উপায়, আপনার পুরুষাঙ্গ কি ছোট?, পুরুষাঙ্গ বড় করার উপায়, পুরুষের দুর্বলতা : সমস্যা, সমাধান, পুরুষত্বহীনতা এবং যৌনতা, যৌনতা : সাধারণ কিছু প্রশ্নোত্তর, সকালে যৌনমিলনের সুফল, সমকামিতা এবং যৌনতা, স্বপ্নদোষ কি খারাপ?, ভায়াগ্রা ও যৌনতা : কিছু প্রশ্নোত্তর, ভার্জিন/কুমারী নারী চেনার উপায়, বীর্যপাত বিলম্বিত করার ১০ টিপস, হস্তমৈথুন ছাড়ার ৩০ টিপস
সপ্নদোষ, পুরুষাঙ্গ বড় করার পদ্ধতি, পুরষাঙ্গ মোট করার পদ্ধতি, পুরষাঙ্গ, সপ্নদোষ বন্ধ, যৌনতা, নারী ও পুরুষের যৌন মিলন, নারী ও পুরুষের গোপন সম্পর্ক, নারী ও পুরুষের যৌনতা, বাসর রাত, medicine index, medicine info ,medicine list , medicine, medicine dictionary , medicine,sex medicine, sex medicine sex, , sex tablet, sex , sex info, sex medicine, herbal medicine, bd herbal, herbal info, herbal medicine bangle, herbal treatment, adult tips, adult sex,sex positions, sex problem, sex problem solution, bd sex, bangal sex, sex info, esex, sex style, sex manual, sexy body, bangla sex style, bangla sex info, sex bd info,sex, সেক্স স্টাইল, সেক্স, পজিশন, সেক্স তথ্য, বাংলা সেক্স তথ্য, সেক্স সমস্যা, সেক্স মেডিসিন, Sex medicine, বাংলা চটি, Bangla choti, choti book, choti bangla, নারী পুরুষের সেক্স, সহবাস, সহবাসের নিয়ম, ইসলামের দৃষ্টিতে সেক্স, ইসলামের দৃষ্টিতে সেক্স পজিশন, ইসলামের দৃষ্টিতে যৌন সমস্যা সমাধান, নারীর সেক্স, পুরুষে সেক্স, চটি বুক, চটি বাংলা, চটি গল্প, চটি, বাসর রাতের সেক্স, বাসর রাতের গোপন মিলন, বাসর রাতের নারী পুরুষের সেক্স, সহবাসের দোয়া, দোয়া সহবাসের, সহবাসর সঠিক নিয়ম, সহবাসের আগে ও পরে, সহবাসের আগে করণীয়, কীভাবে চুম্বন করবেন নারীর স্তন, মোহনীয় স্তন, স্তন ব্যায়াম, স্তন ছোট ও বড়, ছোট স্তন, বড় স্তন, দুধ, বড় দুধ, ছোট দুধ, মেয়েদের স্তন বড় করার কোনো ব্যায়াম আছে কি, স্তন ছোট করার কিছু কার্যকরী উপায়, তন ঝুলে পড়া ও একস্তন অন্যস্তনের থেকে বড় হয়ে গেলে, স্তন সুন্দর ও আকর্ষণীয় করবেন কীভাবে, মেয়েদের স্তন সুন্দর ও আকর্ষণীয় করার নিয়ম, মেয়েদের স্তন বড় করার উপায়, দুধ বড় ও আকর্ষনীয় করার উপায় কি? , স্তন ঢিলে হয়ে যাওয়া এবং ঝুলে যাওয়া কিভাবে কমাবেন ?,Bangla choti, bangla choti golpo, bangla sex, choti bangla adult story, All bangla choti, bangla choti.com, bangla choti collection, bangla choti list, bangla sex story, bangla panu golpo, chuda chudir golpo. Maa ke chudar bangla choti. Bon ke chudar bangla choti. Didi ke chudar bangla choti. Boudi ke chudar bangla choti. Sasuri ke chudar bangla choti. Kakima ke chudar bangla choti. Mami ke chudar bangla choti.বাংলা গল্প চটী,রাতের আধারে - বাংলা চটি গল্প
Read More
লিঙ্গ বড় Features
Previous Versions More
৭ দিনে লিঙ্গ বড় করার উপায়
৭ দিনে লিঙ্গ বড় করার উপায় 1.1.0 APK
December 12, 2017 1.72 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 160dpi

SHA1: edd7a32b0b0cd3e8d651eeb12b6617ca22f8c769

Size: 1.72 MB

৭ দিনে লিঙ্গ বড় করার উপায়
৭ দিনে লিঙ্গ বড় করার উপায় 1.0.0 APK
November 19, 2017 1.87 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 160-480dpi

SHA1: 1ad915a19ddbf5684454e356712b15862f121186

Size: 1.87 MB

More Information

Update Date:

Latest Version:

1.1.0

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.1+