সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase

10.0

v2.1 by rmstudio

সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase APK download সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About সম্পদ বৃদ্ধির উপায়

সম্পদ বৃদ্ধির উপায় (Package Name: com.rmstudio.asset_increase) is developed by rmstudio and the latest version of সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase 2.1 was updated on March 15, 2018. সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase is in the category of Books & Reference. You can check all apps from the developer of সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase. Currently this app is for free. This app can be downloaded on Android 4.0.3+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
সম্পদ বৃদ্ধির উপায় (sompod briddhir upay) ও কৌশল জানতে আমাদের এই এই সম্পদ বৃদ্ধির অ্যাপটি তৈরি করা হয়েছে । সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায় হিসেবে অ্যাপ টি সাজানো হয়েছে ।
আমাদের দেশের যে অবস্থা হচ্ছে তাতে একটা সময় জীবনযাপন খরচ এত বেশি হবে যে মধ্যবিত্ত পরিবারের জন্য ঠিকমত তিনবেলা খাওয়া কঠিন হয়ে যাবে । যেহেতু আমাদের জনসংখার বেশিভাগই মুসলিম সেহেতু আমাদের ইসলামিক শরিয়া ও বিধি বিধান মেনে সম্পদ অর্জন, সম্পদ বৃদ্ধির উপায়,সম্পদ বৃদ্ধির কৌশল( sompod bridhir kousol) মেনে চলতে হবে । সকল ক্ষমতার অধিকারী আল্লাহ, সেহেতু আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস রেখে ইসলামিক শরিয়া ও বিধি বিধান মোতাবেক জীবন যাপন ও জীবিকা নির্বাহের উপায় মেনে চলতে হবে ।
সম্পদ অর্জনের ছোট দোয়া/অঢেল সম্পত্তির মালিক হওয়ার দোয়া/ধনী হওয়ার উপায় (Dhoni hoare upay)/রিজিক বৃদ্ধির উপায়/রিজিক বৃদ্ধির আমল/ একমাত্র ইসলাম বেবস্থা আপনাকে সফলতার চরম জাইগাই নিয়ে যেতে পারে। আল্লাহ যদি বান্দার ওপর খুশি হন তবে সারা জাহানের কেও তাকে আটকিয়ে রাখা যাবে না ।অনেক সময় আমরা ইচ্ছা শক্তির অভাবে নানান ধরনের হতাশা দুশ্চিন্তা ও মানসিক রোগের ধারা আক্রান্ত হয়ে পড়ি। যার ফলে কাজে চলে আসে অনীহা। সুস্থ ও শারীরিক ভাবে ভাল থাকার অন্যতম মন্ত্র শক্তি হল নিজের ইচ্ছে । মনোবিজ্ঞানের ভাষায় হতাশা দুশ্চিন্তা ও মানসিক রোগ থেকে মুক্তির অন্যতম মন্ত্র হল নিজের প্রতি নিজের ইচ্ছে । যার ফলে নিজের ভবিষ্যৎ, ক্যারিয়ার, স্মৃতি শক্তি ও দক্ষতা বাড়াতে মূল মন্ত্র শক্তি হিসাবে কাজ করবে। আপনি হইয়ে উঠবেন আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী ও সুস্থ । আর এসব হতে হল অবশ্যই আপনাকে ইসলামের সকল কিছু বিশ্বাস ও পালন করতে হবে ।সাফল্য প্রত্যেক মানুষের কাছেই পরম আরাধ্য বিষয়। যাকাত, হজ, দান, হালাল হারাম বেছে কাজ করা, ঈমান এবং সৎ কর্ম সম্পদ বৃদ্ধি করতে সাহায্য করে । তাছাড়া দুশ্চিন্তা , অস্থিরতা, বিচলিত না হয়ে জীবন চালালে আপনার মানসিক দৃঢ়তা ঠিক থাকবে । মানসিক দৃঢ়তা ঠিক থাকলে আপনি আপনার কাজ গুলো সুন্দর ভাবে করতে পারবেন । দুশ্চিন্তা , অস্থিরতা, বিচলিত হওয়া মানুষকে পিছিয়ে দেয় ।
মাসে আমদের আয় থেকে ব্যয়ী বেশি হচ্ছে । দিন দিন আমরা ঋণ এর পাহাড় গড়ছি । কিন্তু আবার সমান আয় করেও অনেকে ভাল চলতেছে । টাকা জমানোর ভাবনা কেও ভাবতে পারছে না কিন্তু টাকা জমানো তো দরকার সবারই ।এভাবেই অনেকে দুর্নীতির দিকে ধাপিত হন বাধ্য হয়ে । কিন্তু প্রতেকেই পারেন টাকা জমাতে । যদি কিছু টাকা জমানোর কৌশল আপনি মেনে চলতে পারেন তবে আপনি সঞ্চয় টাও করতে পারবেন ভবিষ্যৎ খরচের জন্য । “না” শব্দটি করা জানতে হবে, প্রয়োজন আর সৌখিনতা কোনটা তা বুজতে হবে । অনাকাঙ্ক্ষিত কিছু ব্যাপার থাকে সেগুল সময় অর্থ খরচ হিসেব করে করতে হবে । অর্থ জমানো বা অর্থ খরচ করা হল আপনার নিজের হাতে । ইচ্ছা করলেই আপনি বাড়তি খরচ থেকে মুক্তি পেতে পারেন । কৃপণ হউয়ার কৌশল না মিতব্যয়ী হওয়ার কৌশল অবলোপন করুন । মাসের খরচ গুলো লিপিবদ্ধ করুন কোন খাতে কত টাকা দিতে হবে, অন্য খাতে টাকা খরচ হলে নিজেকে প্রশ্ন করুন এটা কততুকু আপনার সাথে যায় । সমাজের সাথে তাল মিলাতে গেলে আপনি হেরে যাবেন টাকার কাছে । টাকা ইনকাম যত কঠিন টাকা খরচ করা তত কঠিন করে ফেলুন । খরচ কমানোর কৌশল, খরচ কমানোর উপায়।, ধনী হওয়ার উপায়,টাকা জমানোর সহজ উপায় যেটি বলেন না কেন তা আপনার নিজের করতে হবে । মানসিকতা বদলাতে হবে।
আমাদের এই সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায় অ্যাপ টি ভাল লাগলে ডাউনলোড করুন এবং রেটিং দিন ৫।
We have created an asset to grow this resource to know how to grow resources (sompod briddhir upay) and techniques.App has been sorted as an Islamic way to increase asset .
Nobody can achieve success if desired. To succeed in life, you need to stabilize yourself in the path of success. Meditation, knowledge, and the way of life can succeed only in life. Trusting in the Qur'an, like the Sunnah, you can easily lead your life to success.All of these have been made in our original application of success.
Everybody wants to be successful in personal life. But how many people succeed. It is not easy to succeed in all the work in life. Work hard to succeed in life, no matter how it works. In the words, there is hard work maternity. Success is the absolute subject of every person.
https://play.google.com/store/apps/details?id=com.rmstudio.asset_increase
Read More
সম্পদ বৃদ্ধির উপায় Features
Previous Versions More
সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase
সম্পদ বৃদ্ধির ইসলামিক উপায়-Asset Increase 2.1 APK
March 28, 2018 3.85 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: e137189a2baa273327e0ffec6bafaa56e0729195

Size: 3.85 MB

More Information

Update Date:

Latest Version:

2.1

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.0.3+