যৌন বিষয়ক জোকস (Adult Jokes)

7.7 12

v0.0.6 by Trinitty Apps

যৌন বিষয়ক জোকস (Adult Jokes) APK download যৌন বিষয়ক জোকস (Adult Jokes) APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About যৌন বিষয়ক জোকস (Adult Jokes)

যৌন বিষয়ক জোকস (Adult Jokes) (Package Name: com.nahid.dirtyjokes) is developed by Trinitty Apps and the latest version of যৌন বিষয়ক জোকস (Adult Jokes) 0.0.6 was updated on April 18, 2015. যৌন বিষয়ক জোকস (Adult Jokes) is in the category of Books & Reference. You can check all apps from the developer of যৌন বিষয়ক জোকস (Adult Jokes). Currently this app is for free. This app can be downloaded on Android 2.3.4+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
যৌন বিষয়ক কিছু মজার জোকস নিয়ে এই অ্যাপ, শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। ১৫০+ Sex Jokes পাবেন এই অ্যাপ টি, যা শুধুমাত্র নির্মল হাসির জন্যই। দয়া করে কেউ Serious হবেন না।
আমার জীবনে এর চলার পথে সবচেয়ে কঠিন কাজ মনে হয়েছে মানুষকে হাসানো । অথচ আমার প্রথম অ্যাপ এর জন্য এই বিষয়টাকেই বেছে নেয়ার কারন হল একবার কঠিন কাজটা করে ফেলতে পারলে বাকি সবকিছু সহজ মনে হবে। যাইহোক, আমি জানিনা এই অ্যাপ এর জোকস বা কৌতুক গুলি আপনাদের কতোটুক ভাল লাগবে কিন্তু আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি সম্পূর্ণ নূতন কিছু কৌতুক বা বাংলা জোকস আপনাদের সামনে হাজির করতে।
এই অ্যাপটিতে প্রায় ১৫০ টি বাংলা প্রাপ্তবয়স্কদের কৌতুক ( Bangla Adult Jokes ) একসাথে করেছি। জোকস গুলি ৫টি ভাগ এ ভাগ করা হয়েছে, যেগুলি হল---
জামাই বউ এর জোকস (Jokes between Husband and Wife)
প্রেমিক প্রেমিকার জোকস (Jokes between Lovebirds)
ছেলেদের জোকস (Jokes for Boys/Men)
মেয়েদের জোকস (Jokes for Girls/Women)
পারিবার ও বন্ধুদের জোকস (Jokes for Friends and Family)
সবগুলি জোকস ফেসবুক এর বিভিন্ন পেজ বা বিভিন্ন ওয়েবসাইট বা পার্সোনাল ব্লগ থেকে সংগৃহীত করা হয়েছে। আমার জানামতে এই জোকস গুলি সম্পূর্ণ কপিরাইট মুক্ত। যদি অনিচ্ছাকৃত ভাবে এমন কোন জোকস থাকে যা আপনার অথবা আপনার পরিচিত কারো, তাহলে দয়া করে আমাদের জানাবেন। আমরা সাথে সাথে ওই জোকস মুছে ফেলবো।
আপনাদের ভাল লাগা বা মন্দ লাগা যেকোনো অনুভূতি শেয়ার করুন আমাদের সাথে। আপনাদের পরামর্শ আমাদের সরাসরি ইমেইল করতে পারেন বা টুইটার এ জানাতে পারেন বা রিভিউ এর মাধ্যমেও জানাতে পারেন। যদি আপনার কাছে এমন কোন জোকস (Bangla Jokes) থাকে যা আমাদের অ্যাপ এ অ্যাড করলে ভালো হয় তাহলে আমাদেরকে ইমেইল করে দিতে পারেন। অ্যাপ এর নেক্সট আপডেট এ আমরা অ্যাড করে দিব।

যৌন বিষয়ক জোকস (Adult Jokes) 0.0.6 Update

# UI changed
# New Jokes added
# Bug Fixed
# Loading Time improved
Read More
যৌন বিষয়ক জোকস (Adult Jokes) Features
Previous Versions More
যৌন বিষয়ক জোকস (Adult Jokes)
যৌন বিষয়ক জোকস (Adult Jokes) 0.0.6 APK
July 29, 2015 2.07 MB

Requires Android: Android 2.3.4+

Screen DPI: 120-640dpi

SHA1: 87a39bf2ea5cb538427c6fb4de5d31d16335d308

Size: 2.07 MB

What's New:

# UI changed
# New Jokes added
# Bug Fixed
# Loading Time improved
More Information

Package Name:

com.nahid.dirtyjokes

Update Date:

Latest Version:

0.0.6

Need Update:

Submit latest version

Requirements:

Android 2.3.4+