ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla

8.0 1

v1.0.1 by WikiReZon

ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla APK download ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About Business_Idea_Bd

Business_Idea_Bd (Package Name: com.WikiReZon.Business_Idea_Bd) is developed by WikiReZon and the latest version of ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla 1.0.1 was updated on October 24, 2019. ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla is in the category of Business. You can check all apps from the developer of ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla and find 9 alternative apps to ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla on Android. Currently this app is for free. This app can be downloaded on Android 4.1+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
এই অ্যাপসে চেষ্টা করা হয়েছে কিভাবে সামর্থের মধ্যে পছন্দনীয় কিছু ব্যবসার আইডিয়া দেয়া যায়। যার মাধ্যমে ভবিষ্যতে এই আইডিয়াগুলো বাস্তব জীবনে প্রয়োগের মাধ্যমে সফলতা অর্জন করতে পারা যায়। অনেক উদ্যোক্তার বিভিন্ন ধরনের ব্যবসার আইডিয়া, ধারনা বা পরিকল্পনা খাকতে পারে। তবে এই এ্যাপসটিতে যে ধরনের পরিকল্পনাগুলো নিয়ে আলোচনা করা হয়েছে তার মধ্যে অনেক আইডিয়া কৃষিমূলক যাতে এ দেশের স্বল্প আয়ের মানুষ অল্প টাকায় লাভজনক ব্যবসা করতে পারে। এছাড়াও যারা বড় ধরনের ব্যবসায় উদ্যোগ অর্থাৎ বেকারত্ব দূর করার জন্য বড় পুঁজি নিয়ে ব্যবসায় করতে চায় তাদের জন্যও কিছু ব্যবসায় এর ধারনা দেয়া হল। তাই বর্তমান সময়ে চাকরি নামক সোনার হরিণের খোজ না নিয়ে ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়, যেমন - মুরগি পালন, পাখি পালন, কবুতর পালন, কোয়েল পালন, হাস পালন, পনীর তৈরি, ক্যাটারিং (খাদ্য সরবরাহ), মাশরুম চাষ, বাণিজ্যিক পোল্ট্রি খামার পরিকল্পনা, মোমবাতি তৈরি, খরগোশ পালন, চানাচুর তৈরি, গাভীর খামার ব্যবস্থাপনা, বাড়িতে ঘিয়ের কারখানা, মৌমাছি পালন, কাপড় সেলাই/ দর্জি, পাটের কার্পেট বা পাপোশ তৈরী, বাঁশ দিয়ে আসবাবপত্র তৈরি, নার্সারি ব্যবসা ,নকশীকাঁথা, ফুলের দোকান, মাটির গহনা তৈরি সহ আরও অনেক আইডিয়া, ডেইরি ফার্ম, পুরুষদের প্রোডাক্ট, মহিলাদের পোশাক, পুরনো বইপত্র, শোপিস, ফার্মেসী ও মেডিকেল প্রোডাক্ট, খেলাধূলার সরঞ্জাম, সাইকেল ও মোটরসাইকেল পার্টস , লিফট সার্ভিস ,গিফট আইটেম, ভ্রমণ সার্ভিস, মেকআপ বা সাজসজ্জা, কম্পিউটার সার্ভিসিং এবং ইলেকট্রিক বা ইলেক্ট্রনিক্স সার্ভিস, ফটোগ্রাফি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট, অফিস সাজানো এবং ইনটেরিয়র ডিজাইন,মাছ ও গবাদি পশুর মাংস ডেলেভারি সার্ভিস , খাবার অর্ডার সার্ভিস থেকে শুরু করে দারুন দারুন অভিনব সব আইডিয়াগুলো প্রয়োগের মাধ্যমে খুব দ্রুত সফলতা অর্জন করতে পারবেন বলে আমি মনে করি (ইনশাআল্লাহ)।
ব্যবসা আইডিয়া ও কৌশল-২০১৮ এর অ্যাপটিতে আলোচ্য কোন ব্যবসা যদি আপনাদের ভালো লাগে তাহলে এ বিষয়ে আরো ভালোভাবে রিসার্চ বা গবেষনা করে ব্যবসা করার অনুরোধ করা হলো।
এ অ্যাপ থেকে যেসব বিষয় জানা যাবে
✓ ব্রোকলি চাষ, জারবেরা চাষ, নেপিয়ার চাষে সফলতার গল্প,পরিকল্পনা ও চাষ পদ্ধতি
✓ পানির জার ব্যবসা
✓ অফিস ভাড়ায় গাছ সরবরাহ
✓ ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়
✓ সুপারির খোল দিয়ে প্লেট তৈরি
✓ ব্রডব্যান্ডের ব্যবসা
✓ সাঁতার শেখানোর স্কুল
✓ রেষ্টুরেন্ট ব্যবসা
✓ গবাদি পশুর খামার,গবাদি পশুর মোটাতাজাকরণ পরিকল্পনা ও পালন পদ্ধতি
✓ ছাগল পালন পদ্ধতি
অন্তর্ভুক্ত বিষয়সমূহঃ
ব্যবসা করার কৌশল, ব্যবসার আইডিয়া ২০১৮, ব্যবসায় উদ্যোগ, ব্যবসা হিসাব, ব্যবসা, বেবসা, ক্ষুদ্র ব্যবসার আইডিয়া, ধনী হওয়ার উপায়, জীবনের সফল হওয়ার উপায়, সফলতার গল্প, জীবনের গল্প, উদ্যোক্তা, বেকার, কৃষি প্রযুক্তি, অনলাইনে টাকা উপার্জন, ফ্রিল্যান্সিং, আউটসোর্সিং, অল্প/স্বল্প/কম পুজিতে লাভজনক ব্যবসা, কোটিপতি হবার উপায়, অল্প টাকায় ব্যবসা, মাঝারি ব্যবসা, লাভজনক বিনিয়োগ, অল্প পুজিতে ঔষধের ব্যবসা, গার্মেন্টস ব্যবসা, নতুন ব্যবসা আইডিয়া, নতুন ব্যবসা শুরু করতে চাই, ছোট ব্যবসার ধারনা, ব্যবসা করতে চাই, ব্যবসা করার নিয়ম, ব্যবসা উদ্যোগ, ব্যবসা পরিকল্পনা,খাতা তৈরি ব্যবসা, ক্ষুদ্র ব্যবসার ধারণা, অল্প টাকায় ব্যবসা, আত্মকর্মসংস্থান, বিনা টাকায় ঘরে বসে ব্যবসা, Business Idea in Bengali, Business Idea, Business Idea Bangla, Business ideas to startup at home, business idea app, Business plan bangla, kotipoti bangla, uddog, uddokta, small business, list of small businesses, most successful small businesses, small business opportunities, small business administration business plan, types of small business, kivabe soto business start korbo, kom puji te beshi luv.
অ্যাপটির অনন্য বৈশিষ্ট্যঃ
☆ আকর্ষণীয় ডিজাইন
☆ নেভিগেশন সুবিধার জন্য Nextও Previous বাটন সুবিধা
এমন আরও অনেক আকর্ষণীয় অ্যাপ ইনস্টল করতে আমাদের চ্যানেলে ভিজিট করুনঃ
https://play.google.com/store/apps/developer?id=WikiReZon

Business_Idea_Bd 1.0.1 Update

ad density has been reduced
policy updated
Read More
Business_Idea_Bd Features
Previous Versions More
ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla
ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla 1.0.2 APK
October 24, 2019 15.78 MB

Requires Android: Android 4.4+

Architecture: jQuery.js, jQueryUI.js

Screen DPI: 120-640dpi

SHA1: e133c0479a7784374c425c1a4cbd888852609873

Size: 15.78 MB

ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla
ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla 1.0.1 APK
October 30, 2018 17.16 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: cd9ba7384acb41d4e28c9b2fb49b1c5b0f5c9199

Size: 17.16 MB

What's New:

ad density has been reduced
policy updated
ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla
ব্যবসা আইডিয়া ও কৌশল ২০১৮ - Business Idea bangla 1.0.0 APK
January 24, 2018 16.95 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 33f770f0204b5ed04b5d384b22945d2a05837ea4

Size: 16.95 MB

More Information

Update Date:

Latest Version:

1.0.1

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.1+