বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন

9.1 14

v1.3 by rmstudio

বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন APK download বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About ১০ বছরের চাকরির সকল ভোকাবুলারি

১০ বছরের চাকরির সকল ভোকাবুলারি (Package Name: com.rmstudio.job_vocabulary) is developed by rmstudio and the latest version of বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন 1.3 was updated on February 10, 2018. বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন is in the category of Education. You can check all apps from the developer of বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন. Currently this app is for free. This app can be downloaded on Android 4.0.3+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
বিগত ১০ বছরের চাকরির সকল ভোকাবুলারি প্রশ্ন নিয়ে সাজানো হয়েছে আমাদের এই অ্যাপটি।
ভোকাবুলারি কে আমরা অনেকেই অনেক ভয় পাই । শিক্ষা শুরুর পর থেকে প্রায় এইচ এস সি পর্যন্ত মুখস্থ করে আমরা ইংরেজিতে পাস করে আসি । অনেক সময় সঠিক উচ্চারণটাও করি না। কিন্তু জীবনের চলার পথে ইংরেজি প্রতিটি মুহূর্তে প্রয়োজন । বর্তমানে সকল উচ্চ শিক্ষা হল ইংরেজি মাধ্যমে । প্রতিদিন একটু একটু করে যদি আমরা ভোকাবুলারি শিখি তাহলে অল্প কিছু দিনের মধ্যে তা আমদের আয়ত্তে চলে আসবে ।
বর্তমান সময়ে বিসিএস চাকুরি সবচেয়ে ক্ষমতা ও সম্মান এর চাকুরি । প্রত্যেক ছাত্র ছাত্রী তাদের স্নাতক শেষ করে বিসিএস আর জন্য চিন্তা করে । কিন্তু সবচেয়ে বড় বাধা হল বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা । প্রতিবছর ১ সিটের জন্য প্রতিযোগিতা বেড়েই চলেছে । যদি আপনি প্রিলিমিনারী পরীক্ষা পাস করতে পারেন তবে আপনি কিন্তু তখন লিখিত এর জন্য বেশি প্রতিযোগিতার মধ্যে পরতে হবে না । প্রতিদিন নিয়ম অনুসারে কিছু সময় রাখতে হবে বিগত সকল বিসিএস প্রিলিমিনারী প্রশ্ন ও সমাধান এর জন্য। বাংলা, ইংরেজি , সাধারণ জ্ঞান ( বাংলাদেশ), সাধারণ জ্ঞান( আন্তর্জাতিক ), মানচিত্র , সাধারণ বিজ্ঞান , অঙ্ক বিষয় গুল খুব ভাল করে খেয়াল করতে হবে। আর এ জন্যই বিগত বছরের সকল প্রশ্ন নিয়ে আমাদের এই bcs app । শুধু বিসিএস না ব্যাংক, সরকারী চাকুরী, সকল শিক্ষক নিয়োগ পরীক্ষা, স্কুল নিবন্ধন পরীক্ষা, কলেজ নিবন্ধন পরীক্ষা, ইউনিভার্সিটি, বুয়েট ও মেডিক্যাল ভর্তি পরীক্ষা যে কোন পাবলিক পরীক্ষার প্রস্তুতি নিতে পরীক্ষার্থীর কাজে লাগবে ।কারন পাবলিক পরীক্ষায় বিসি এসের প্রশ্ন আসে । মুলত আপনার স্বপ্ন ও অদম্য ইচ্ছাশক্তি ,করনে যে কোন চাকুরি বা ইউনিভার্সিটিতে টিকতে সহায়তা করে ।এবং আমাদের এপ টি আপনার সহযোগী । ভর্তি পরীক্ষার্থী \ চাকরি প্রত্যাশী বন্ধু ও ছোট ভাইদের সাথে শেয়ার করুন । আমাদের এপ টিতে বি সি এসের প্রশ্নের সয়ামাধান দেয়া হয়ছে । সিলেবাস অনুযায়ী অংক (math ),বাংলা(Bangla), সাধারন জ্ঞান(General knowledge ) , ইংরেজি( English ) , সাধারন বিজ্ঞান,, বিভিন্ন দেশের কেন্দ্রীয় ব্যাংক, বাঁধ ও পানি চুক্ত , বিভিন্ন দেশের প্রধান শিল্প , জ্বালানি ও খনিজ দ্রব্য,প্রধান প্রধান কৃষি দ্রব্যের দেশসমূহ, পৃথিবীর আকার ও আয়তন প্রযুক্তিসমূহ , বৈজ্ঞানিক যন্ত্রসমূহ, বিশ্ব পরিচিত্‌ আবিষ্কার ও আবিষ্কারক, বাংলাদেশ পরিচিতি , মুক্তিযুদ্ধের ইতিহাস,দীর্ঘতম, বৃহত্তম ও ব্যায়বহুল , গিনেস বুকে বাংলাদেশ , পৃথিবীর বড় নদী সহ সকল বিষয়ের সমাধান দেয়া হয়েছে চাকরির পড়ালেখা , চাকরির প্রস্তুতি বা চাকরির বিগত ১০ বছরের চাকরির সকল ভোকাবুলারি প্রশ্ন অ্যাপটিতে ।
This app has been arranged on all vocabulary questions of the past 10 years all kinds of job exam.BCS, banks, government jobs, all teachers recruitment exams, school registration examinations, college registration examinations, university, BUET and medical admission tests will be useful for the examination to prepare for any public examination and job preparation . BCS question comes in public examination. Basically your dreams and invincible willpower, help you to work in any job or university. And our app is your partner.
https://play.google.com/store/apps/details?id=com.rmstudio.job_vocabulary
Read More
১০ বছরের চাকরির সকল ভোকাবুলারি Features
Previous Versions More
বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন
বিগত ১০ বছরের চাকরির সকল ভোকেবুলারি প্রশ্ন 1.3 APK
April 12, 2018 3.79 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: bca170217692522820865a8d8cb95de934e87d3b

Size: 3.79 MB

More Information

Update Date:

Latest Version:

1.3

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.0.3+