নাক,কান ও গলার সমস্যা ও সমাধান

9.4 2

v2.1 by rmstudio

নাক,কান ও গলার সমস্যা ও সমাধান APK download নাক,কান ও গলার সমস্যা ও সমাধান APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About নাক, কান ও গলার সমস্যা ও সমাধান

নাক, কান ও গলার সমস্যা ও সমাধান (Package Name: com.rmstudio.nak_kan_gola_bd) is developed by rmstudio and the latest version of নাক,কান ও গলার সমস্যা ও সমাধান 2.1 was updated on May 18, 2018. নাক,কান ও গলার সমস্যা ও সমাধান is in the category of Health & Fitness. You can check all apps from the developer of নাক,কান ও গলার সমস্যা ও সমাধান. Currently this app is for free. This app can be downloaded on Android 4.0.3+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
নাক, কান ও গলার সকল প্রকার সমস্যা ও সমাধান নিয়ে আমাদের এই অ্যাপ । এই শীতে অনেকের ঠাণ্ডা লেগে নাক ও কান বন্ধ হয়ে আসে, বা গলার অনেক সমস্যা হয় ।দিন দিন মানুষ নতুন নতুন রোগে আক্রান্ত হচ্ছে,নানান সমস্যায় মানুষ আক্রান্ত কেউ জটিল রোগে কেউ বা আবার সহজ রোগে, আসলে রোগ কখোনো সহজ হয় না সকল রোগি জটিল। ডাক্তার এর কাছে গিয়েও মানুষ পাচ্ছে না সঠিক চিকিৎসা নতুবা গুুনতে হচ্ছে মার্এা অতিরিক্ত টাকা আর হয়রানির তো শেষ নেই।
তাই এবার শুধু নাক, কান ও গলার সমস্যা সমাধান নিয়ে আমাদের এই প্রয়াস ।বর্তমান চিকিৎসা ব্যাবস্তার যে অবস্তা প্রত্যেক পদে পদে হয়রানী, বেসরকারি হসপিটাল গুলোতে চিকিৎসারর মান এখন টাকা ডালার উপর নির্বর করে,টাকা দিতে বিলম্ব হলে তাতখনিক রুগিকে out করে দিবে, রুগি প্রয়োজনে Test দিবে অপ্রয়োজনেও Test দিবে, এ খানে important হলো ব্যবসা,সরকারি হসপিটালেতো বোগান্তীর শেষ নাই এবং দালাল এর ও শেষ নাই।কোন রোগের কি ঔষধ খাবেন তা আমরা আপনাদের এই অ্যাপটির মাধ্যমে জানানোর চেষ্টা করেছি।আমরা যদি আল্লাহ কে বিশ্বাস করে প্রতিদিনের কিছু দোয়া ও রোগ মুক্তির দোয়া পরি তবে অনেক রোগ থেকে মুক্তি পেয়ে থাকি । তাই আমদের রোগ মুক্তির দোয়া এবং প্রতিদিনের প্রয়োজনীয় দোয়া অ্যাপটি নামাতে পারেন। রোগ থেকে মুক্তি বা সকল প্রকার রোগের সমাধান একি কথা । nak, kan o golar সমস্যা এখন ঘড়ে বসেই সমাধান করুন এবং সকল প্রকার রোগের চিকিৎসা পেতে আমাদের পরবর্তী সকল অ্যাপ গুলো খেয়াল করুন । বিভিন্ন ওসধি গাছ দিয়ে অনেক ধরণের চিকিৎসা করা সম্ভব । এসব নিয়েও আমাদের এখানে আসতেছি ।
নাক দিয়ে রক্ত পড়া
সাইনুসাইটিজ
কান ব্যাথা
উদ্ভট শব্দ শ্রবণ
কানে কিছু ঢোকা
কানের ময়লা
কানে পানি ঢোকা
গলা ব্যাথা
গলগণ্ড
টনসিল
গলা ভাঙ্গা
মাম্পস
ঘাড়ের ব্যাথা
ইত্যাদি বিষয় গুলো নিয়ে বিষদ আলোচনা ও সামাধান দিয়া হয়েছে ।
অ্যাপ টি ভাল লাগলে ডাউনলোড করুন এবং শেয়ার করুন বন্ধুদের প্রয়োজনে ও ৫ রেটিং দিন ।
https://play.google.com/store/apps/details?id=com.rmstudio.nak_kan_gola_bd
Read More
নাক, কান ও গলার সমস্যা ও সমাধান Features
Previous Versions More
নাক,কান ও গলার সমস্যা ও সমাধান
নাক,কান ও গলার সমস্যা ও সমাধান 2.1 APK
May 24, 2018 3.2 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: fa4b59d16ca7700c46718fc732413880e96b78b4

Size: 3.2 MB

More Information

Update Date:

Latest Version:

2.1

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.0.3+