ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া

1.0

v2.1 by rmstudio

ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া APK download ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া APK download
Download through APKFab App
Safe & Fast Install • Region Free

About ক্ষুদ্র ব্যবসার লাফজনক আইডিয়া

ক্ষুদ্র ব্যবসার লাফজনক আইডিয়া (Package Name: com.rmstudio.small_business_idea) is developed by rmstudio and the latest version of ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া 2.1 was updated on March 12, 2018. ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া is in the category of Business. You can check all apps from the developer of ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া. Currently this app is for free. This app can be downloaded on Android 4.0.3+ on APKFab or Google Play. All APK/XAPK files on APKFab.com are original and 100% safe with fast download.
আমাদের ডেভলপার টীম ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া শিরোনামের এই অ্যাপটি ডেভলপ করেছেন ব্যবসায় আইডিয়া ও কৌশল গুলো বাস্তবে প্রয়োগ করার উপযোগী করে । এতে সকল ধরনের ব্যবসায় করার কৌশল অত্যান্ত সুনিপুনভাবে লিপিবদ্ধ করা হয়েছে । সাধারনত ছোট ব্যবসা বড় করার আইডিয়া সংক্রান্ত যে কোন বুদ্ধি পরামর্শ করার জন্য আমাদের অনেক সময়ই সিনিয়রদের শরণাপন্ন হতে হয় । এতে দেখা যায় বেশিরভাগ সময়ই সঠিক উপদেশ কিংবা পরামর্শ পেতে আমাদের হিমসিম খেতে হচ্ছে ।আবার অনেকেই বাবসার আইডিয়া দিতে চান না পাছে আপনি তার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেন ভেবে । এসব সমস্যার কথা মাথায় রেখেই আমাদের এই অ্যাপটি বিক্রয় বৃদ্ধির প্রমণিত কিছু কৌশল আপনাদের সামনে উপস্থাপন করছে । ব্যবসায় - সফল হওয়ার উপায় খুজতে গিয়ে আপনাদের যেন আর হিমসিম খেতে না হয় এই জন্য ক্ষুদ্র ব্যবসার আইডিয়া সহ ব্যবসায় শিক্ষা, পরিকল্পনা ও পদক্ষেপ নিয়ে গঠনমূলক ও বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা করা হয়েছে এই অ্যাপটিতে ।
জীবনে হয়তো অনেকের সফলতার গল্প শুনেছেন । সফল ব্যক্তিদের জীবনের গল্প হয়তো আপনাকে অনুপ্রাণিত করেছি কিন্তু আপনি চাইলে আপনার সফলতার গল্পও অন্যের সাথে শেয়ার করতে পারেন। তার জন্য আপনাকে জানতে হবে ব্যবসায় উদ্যোগ সম্পর্কিত তথ্যাবলী । ব্যবসা করতে হলে যে আপনাকে ব্যবসায় শিক্ষা র ছাত্র হতে হবে এমন কোন কথা নেই, যে কেউ হতে পারে ব্যবসায়ী । দরকার শুধু আইডিয়া আর জানতে হবে ব্যবসা করার কৌশল। প্রতিটি ব্যবসাই ছোট থেকে বড় হয় এর জন্য প্রথমে ক্ষুদ্র ব্যবসার আইডিয়া পরিপূর্ণভাবে জানা আবশ্যক । ব্যবসার আইডিয়া যদি ভালো হয় তাহলে যে কোন ব্যবসা করা সহজ। লাভের ক্ষুদ্র ব্যবসায় হিসাব সবসময় সঠিক রাখা এবং ভবিষ্যৎ পরিকল্পনাই একটি ব্যবসা প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ।
Our developer team develop the app, small business ideas in bangla called khudro bebshar lavjonok idea which contains most important Business Plan & Start Startup plod.
Now a days one of the very most critical decisions you will ever make in starting your small business with lower capital is, for all too many entrepreneurs, never really a decision at all. Many entrepreneurs never really think critically about Small Business Plan to do so .Maybe they have a little experience in one business but it is most important to give attention in Start-Up Ideas . It’s a tremendous business apps for starting a business with lower capital and grow rapidly by using certain time.
If you really want to success in your business then install this app for free and use it by offline.
Be an entrepreneur, which is a key to the national development and solution of many problems. The process of Entrepreneurship is like planting a new tree. An entrepreneur is like a tree. A tree provides filtered air for humans, fruits for kids, grass for animals, home for birds and wood for the farmer.
আশা করি ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া অ্যাপটি আপনার ব্যবসার জ্ঞানকে সমৃদ্ধ করার পাশাপাশি আপনাকে সঠিক সিদ্ধান্ত ও উদ্যোক্তা হতে সাহায্য করবে। আপনি এর যথাযথ প্রয়োগ করুন পাশাপাশি আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিন।
কমেন্টে এই অ্যাপটি সম্পর্কে আপনার মতামত প্রকাশ করুন ।
অ্যাপটি ভাললাগলে অবশ্যই 5 Star দিয়ে আমাদের সমাদৃত করবেন।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।
https://play.google.com/store/apps/details?id=com.rmstudio.small_business_idea
Read More
ক্ষুদ্র ব্যবসার লাফজনক আইডিয়া Features
Previous Versions More
ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া
ক্ষুদ্র ব্যবসার লাভজনক আইডিয়া 2.1 APK
April 17, 2018 3.8 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: fec939082d870249df899858170650d0afa28807

Size: 3.8 MB

More Information

Update Date:

Latest Version:

2.1

Need Update:

Submit latest version

Requirements:

Android 4.0.3+