আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ

1.0 8

v1.0.0 by usersapp

আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ APK 下載 আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ APK 下載
通過APKFab客戶端下載
安全快速安裝 - 無區域限制

關於 আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ

আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ(包名:com.usersapp.AliraNirbachitoBani)開發者是usersapp,আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ的最新版本1.0.0更新時間為2018年02月04日。আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ的分類是教育。您可以查看আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ的開發者下的所有應用並找到আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ在安卓上的200個相似應用。目前這個應用免費。該應用可以從APKFab或Google Play下載到Android 4.1+。APKFab.com的所有APK/XAPK文檔都是原始文檔並且100%安全下載的資源。
আমাদের পবিত্র মহাগ্রন্থ আল-কোরআনে উল্লিখিত ০৪ জন খোলাফায়ে রাশেদীনের মধ্যে অন্যতম একজন হচ্ছেন হযরত আলী (রাঃ)। তিনি তার অনন্য মহিমা নিয়ে তার আলোর দীপ্তি ছড়িয়েছেন আমাদের সকলের জন্য ওনার মুখ নিঃসৃত মহামূল্যবান বানীসমূহের মাধ্যম। তারই এক বহিঃপ্রকাশ হচ্ছে আমাদের এই এ্যাপসটি যার নাম দেওয়া হয়েছে- আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ।
আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ আমাদের সমগ্র মুসলিম জাহানের জন্য নিঃসন্দেহে বিশাল এক ভান্ডার। শুধু তাই নয়, শ্রেষ্ঠ বাণী চিরন্তণীও তার মহামূল্যবান বাণী বরকতে সমৃদ্ধ হয়েছে। এই এ্যাপস এর মাধ্যমে মূলতঃ হযরত আলীর জীবনীর কোন অংশ নিয়ে আলোচনা করা হয়নি বরং তার জীবনে অর্জিত এবং আমাদের জন্য প্রদানকৃত নির্বাচিত সব ইসলামের বাণীসমূহ কে হযরত আলী (রাঃ) এর উপদেশ-বাণী হিসেবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।
আলী (রা :) বাণী, ইসলামের বাণী সমূহ, হযরত আলীর মাজার, আলী রা এর উপদেশ, শ্রেষ্ঠ বাণী চিরন্তনী, হযরত মোহাম্মদ সাঃ এর বাণী, আলী জীবনী, কোরআন শরীফ, আল কোরআন, হাদীছ শরীফ, আল হাদীস, ইসলামের বাণী, ইসলাম, মুসলিম।
হযরত হাসান রাঃ এর জীবনী, হযরত আলী (রাঃ) এর কিছু অমর বাণী, হযরত আলী (রা.) উপদেশাবলী, হযরত আলী (রাঃ) এর বিখ্যাত বানী বা উক্তি সমূহ, হযরত আলীর উক্তিসমূহ, আলী (রাঃ) এর নির্বাচিত বাণী, হযরত আলী রাঃ এর উক্তি, খোলাফায়ে রাশেদীন, হযরত আলী সেরা বাণী, হযরত আলী (রাঃ) এর নীতি বাক্য।
This is an app based on most valuable selected quotes of our beloved khalifa (Kholafawe rashedin) Hazrat Ali (RA). There is nothing to say more about his majesty of Islamic life. He was a great scholar of islam, muslim and Islamic histoy in the world. His very selective and precious speeches has been brought here in this app. Hope, All of us will like it very much. Topics: Islam, Muslim, Hajrat Ali speeches, Hazrat Ali (RA), Selective quotes of Hazrat Ali, Valuable words of Hazrat Ali (RA).

আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ 1.0.0 更新

All quotes of Hazrat Ali (RA) are selective.
查看更多
আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ 資訊
歷史版本 更多
আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ
আলী (রাঃ) এর নির্বাচিত বাণীসমূহ 1.0.0 APK
2018年04月24日 1.8 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-320dpi

SHA1: 35a0958255587187c0848712930d701c0499d789

Size: 1.8 MB

What's New:

All quotes of Hazrat Ali (RA) are selective.
更多資訊

更新日期:

最新版本:

1.0.0

請求更新:

提交最新版本

系統要求:

Android 4.1+