স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড

9.0 5

v1.0 by Rosalba Apps

স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড アプリダウンロード স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

স্মার্ট ন্যাশনাল আইডি কার্ডの詳細

Rosalba Appsからリリースされた『স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড』はソーシャルネットワークアプリだ。apkfab.com/jpから『স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড』のファイルサイズ(APKサイズ):3.35 MB、関連ムービー、pv、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではRosalba Appsより配信したアプリを簡単に検索して見つけることができる。現在、স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড appのダウンロードも基本プレイも無料だ。『স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড』のAndroid要件はAndroid 2.3.4+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
নকল রোধে জাতীয় পরিচয়পত্রকে আধুনিকভাবে তৈরি, যন্ত্রে পাঠযোগ্য জাতীয় পরিচয়পত্রকেই স্মার্টকার্ড বা স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড বলে। বর্তমানে তৈরি কাগজের লেমিনেটেড পরিচয়পত্রের চাইতে এটি হবে অনেক টেকশই এবং এটি নকল করা হবে প্রায় অসম্ভব। মুলত বহুমুখী নাগরিক সুবিধা দেওয়ার জন্য এ ধরনের একটি প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।
প্রায় ২৫টি ভিন্ন ভিন্ন ক্ষেত্রে এই স্মার্ট পরিচয়পত্র (Smart National ID Card) ব্যবহার করা যাবে। এখন পর্যন্ত প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে এটিতে তিন স্তরের ২৫টির মতো নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রথম স্তরের নিরাপত্তা বৈশিষ্ট্যটি খালি চোখে দৃশ্যমান, দ্বিতীয় স্তরের বৈশিষ্ট্যগুলো কেবলমাত্র নির্দিষ্ট যন্ত্রাংশের মাধ্যমেই দেখা সম্ভব হবে এবং সর্বশেষ স্তরের নিরাপত্তা ব্যবস্থাটি জানার জন্য প্রয়োজন হবে ল্যাবরেটরির ফরেনসিক টেস্ট। এটিকে আন্তর্জাতিক ভাবে গ্রহনযোগ্য করার জন্য প্রয়োজন হবে আটটি আন্তর্জাতিক সনদপত্র ও মানপত্র।
বিভিন্ন গনমাধ্যম থেকে জানা গেছে, প্রায় দুইশ’ টাকা সমমূল্যের স্মার্টকার্ড প্রথমে সব নাগরিককেই কোনরকম ফী ছাড়াই বিতরণের পরিকল্পনা রয়েছে নির্বাচন কমিশনের। কার্ডেটি ১০ বছর মেয়াদী হবে। এরপর কার্ড নবায়নের জন্য খরচ হবে ২৫০ টাকা। আর জরুরি ভিত্তিতে প্রদানের খরচ পরবে ৫০০ টাকা। যদি কেউ কার্ডটি হারিয়ে ফেলে বা নষ্ট করে ফেলে তাহলে নতুন কার্ডের জন্য প্রথমবারের ফি হবে (সাধারণ) ৫০০ টাকা। আর জরুরি ভিত্তিতে কার্ডটি পেতে হলে গুনতে হবে ১০০০ টাকা। দ্বিতীয়বার হারালে খরচ হবে ১০০০ টাকা। আর জরুরি ভিত্তিতে ২০০০ টাকা। আর যদি কেউ দ্বিতীয়বারের পর কার্ড হারায় বা নষ্ট করে ফেলে তাহলে তাকে জরিমানা গুনতে হবে। সেক্ষেত্রে (সাধারণ) ২০০০ আর জরুরি ভিত্তিতে প্রয়োজনের জন্য গুনতে হবে ৪০০০ টাকা। সকল প্রকার লেনদেন ইসি সচিব বরাবর পে-অর্ডার বা ব্যাংক ড্রাফটের মাধ্যমে করতে হবে।
続きを読む
স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড 特徴
関連動画
バージョン履歴 もっと見る
স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড
স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড 1.0 APK
2016年01月06日 3.35 MB

Requires Android: Android 2.3.4+

Screen DPI: 120-640dpi

SHA1: 9c59a9f6a45456a6ed1809d4c96b648ba9158217

Size: 3.35 MB

追加情報

パケージ名:

com.ronie.nationalid

更新日:

最新バージョン:

1.0

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 2.3.4+