সকল নবীগণের জীবনী - Stories of The Prophets

9.3 21

v1.0 by Bangla Islamic Apps Zone

সকল নবীগণের জীবনী - Stories of The Prophets アプリダウンロード সকল নবীগণের জীবনী - Stories of The Prophets アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

সকল নবীগণের জীবনীの詳細

Bangla Islamic Apps Zoneからリリースされた『সকল নবীগণের জীবনী』は書籍&参考書アプリだ。apkfab.com/jpから『সকল নবীগণের জীবনী』のファイルサイズ(APKサイズ):5.38 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではBangla Islamic Apps Zoneより配信したアプリを簡単に検索して見つけることができる。『সকল নবীগণের জীবনী』に似ているアプリや類似アプリは57個を見つける。現在、সকল নবীগণের জীবনী - Stories of The Prophets appのダウンロードも基本プレイも無料だ。『সকল নবীগণের জীবনী』のAndroid要件はAndroid 4.0.3+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『সকল নবীগণের জীবনী - Stories of The Prophets apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
নবী রাসুলগন সেরা মানুষ। তাঁরা আল্লাহর মনোনীত ও নিযুক্ত। তাঁদের কাছে মহান আল্লাহ ওহী পাঠিয়েছেন, কিতাব পাঠিয়েছেন। তাঁরা ছিলেন নিষ্পাপ ও আদর্শ মানুষ। তাঁরা মানুষকে আল্লাহর দেয়া বিধান অনুযায়ী জীবন যাপন করতে বলেছেন।
মহান আল্লাহ আল-কুরানে হযরত মুহাম্মাদ (সাঃ) সহ পঁচিশ জন নবী-রাসুলের নাম উল্লেখ করেছেন। তাঁদের অনেকের কথা বার বার উল্লেখ করেছেন। তাঁদের আদর্শ ও সেরা জীবনের কথা উল্লেখ করেছেন। তাঁদের আদর্শ অনুসরনের আহবান জানিয়েছেন। তাই নবীদের পথই মানুষের মুক্তির একমাত্র পথ।
আল-কুরানের আলোকে নবীগনের জীবন কথা ও জীবনাদর্শ নিয়েই আমাদের এই অ্যাপ। এই অ্যাপের তথ্য উপাত্ত নিয়েছি আমরা পবিত্র কুরানের আলোকে। কুরআনের আলোকেই লিখেছি। তবে কয়েকজন নবীর জীবন কথা কুরানে একেবারে সংক্ষেপে আলোচনা হয়েছে। তাঁদের ক্ষেত্রে হাদীস, তাফসীর ও ইতিহাস গ্রন্থের সাহায্য নিয়েছি।
আমরা এ গ্রন্থে নবীগনের ক্রমতালিকা সাজিয়েছি কুরান, হাদীস ও ঐতিহাসিক তথ্য প্রমান অনুযায়ী তাঁদের আগমন ও জীবন কালের ক্রমধারার ভিত্তিতে।
নবীগনের জীবনী লেখার ক্ষেত্রে রং চং লাগিয়ে গল্প কাহিনী লেখার চেস্টা করা হয় নি। কুরআনের আলোকে নিরেট জীবন কথাই লেখা হয়েছে। তাই এ বইতে কাহিনীগত রস পরিবেশনের পরিবর্তে জীবনাদর্শ পরিবেশনের প্রতি অধিক লক্ষ্য রাখা হয়েছে।
বস্তুনিষ্ঠ জীবন কথা জানতে জারা আগ্রহী, বিশেষ করে কিশোর ও তরুন সমাজের কাছে আশা করি এ অ্যাপ অনেক ভালো লাগবে। কারন এতে তাঁরা কেবল ইতিহাসই জানবে না, সেই সাথে নিজেদের জীবনাদর্শ ও শ্রেষ্ঠ জীবন গড়ার এবং জীবন চলার পথও খুজে পাবে।
এ অ্যাপ এর মাধ্যমে পবিত্র কোরআনে উল্লেখিত ২৫ জন নবীর জীবনী, উনাদের আগমন কাল অনুযায়ী ক্রমাণ্বয়ে সাজানো হয়েছে। ২৫ জন নবীর তালিকাঃ
1) হজরত আদম (আঃ)
2) হজরত নূহ (আঃ)
3) হজরত ইদরীস (আঃ)
4) হযরত হূদ (আঃ)
5) হযরত ছালেহ (আঃ)
6) হযরত ইব্রাহীম (আঃ)
7) হযরত লূত (আঃ)
8) হযরত ইসমাঈল (আঃ)
9) হযরত ইসহাক (আঃ)
10) হযরত ইয়াকূব (আঃ)
11) হযরত ইউসুফ (আঃ)
12) হযরত আইয়ূব (আঃ)
13) হযরত শো‘আয়েব (আঃ)
14) হযরত মূসা (আঃ)
15) হযরত হারূণ (আঃ)
16) হযরত ইউনুস (আঃ)
17) হযরত দাঊদ (আঃ)
18) হযরত সুলায়মান (আঃ)
19) হযরত ইলিয়াস (আঃ)
20) হযরত আল-ইয়াসা(আঃ)
21) হযরত যুল-কিফল(আঃ)
22) হযরত যাকারিয়া (আঃ)
23) হযরত ইয়াহ্ইয়া (আঃ)
24) হযরত ঈসা (আঃ)
25) হযরত মুহাম্মদ (সঃ)
যেহেতু ইসলাম সম্পর্কিত অ্যাপ তাই বিজ্ঞ ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি। অ্যাপটিতে দেওয়া কোন তথ্য যদি ভুল মনে হয় তাহলে আমাদের রিভিউ রেটিং এর মাধ্যমে জানাবেন।
আমাদের এই পরিশ্রমকে সার্থক ও উৎসাহিত করতে অ্যাপটি 5 ষ্টার রেটিং দিন এবং সেইসাথে আপনার পরিচিতজন এর সাথে অ্যাপটি শেয়ার করুন।
ধন্যবাদ
কিওয়ার্ড : bangla islamic app, story of islam, nobider jiboni, islami history, rasul, namaz, nobider kahini, Quran Reference

সকল নবীগণের জীবনী 1.0 アップデート

এই অ্যাপটিতে পবিত্র কোরআনে উল্লেখিত ২৫ জন নবীর জীবনী, নবীদের আগমনকাল অনুযায়ী ক্রমাণ্বয়ে সাজানো হয়েছে।
আমাদের এই পরিশ্রমকে সার্থক ও উৎসাহিত করতে অ্যাপটি 5 ষ্টার রেটিং দিন এবং সেইসাথে আপনার পরিচিতজন এর সাথে অ্যাপটি শেয়ার করুন।
続きを読む
সকল নবীগণের জীবনী 特徴
バージョン履歴 もっと見る
সকল নবীগণের জীবনী - Stories of The Prophets
সকল নবীগণের জীবনী - Stories of The Prophets 1.0 APK
2018年03月23日 5.38 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: 120-640dpi

SHA1: f590b945798db3a81d189d6ef90c4a534350edce

Size: 5.38 MB

What's New:

এই অ্যাপটিতে পবিত্র কোরআনে উল্লেখিত ২৫ জন নবীর জীবনী, নবীদের আগমনকাল অনুযায়ী ক্রমাণ্বয়ে সাজানো হয়েছে।
আমাদের এই পরিশ্রমকে সার্থক ও উৎসাহিত করতে অ্যাপটি 5 ষ্টার রেটিং দিন এবং সেইসাথে আপনার পরিচিতজন এর সাথে অ্যাপটি শেয়ার করুন।
追加情報

更新日:

最新バージョン:

1.0

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.0.3+