ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd

9.7 18

v1.3 by Tea Talk apps store

ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd アプリダウンロード ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

ফ্রীল্যান্সিংの詳細

Tea Talk apps storeからリリースされた『ফ্রীল্যান্সিং』は教育アプリだ。apkfab.com/jpから『ফ্রীল্যান্সিং』のファイルサイズ(APKサイズ):3.65 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではTea Talk apps storeより配信したアプリを簡単に検索して見つけることができる。現在、ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd appのダウンロードも基本プレイも無料だ。『ফ্রীল্যান্সিং』のAndroid要件はAndroid 4.0.3+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং দিন দিন আরও জনপ্রিয় হচ্ছে। অনলাইন ইনকাম বা অনলাইনে আয় online income bd বর্তমানে নতুন প্রজন্মের কাছে স্বাধীনচেতা পেশা Freelancing যার মাধ্যমে অনলাইনে টাকা আয় বা ইন্টারনেটে আয় internet income করে মানুষ নিজেই উদ্যোক্তা intrepreneur হচ্ছে যার ফলে দেশের বেকার সমস্যা সমাধানের পাশাপাশি অর্থনৈতিক ভাবে সমগ্র দেশ লাভবান হচ্ছে। টাকা আয় করার সহজ উপায় Outsourcing আমরা অনেকেই খুঁজি কিন্তু একটু লেগে থাকলে চাকরির পেছনে না ঘুরে সহজেই অনলাইনে আয় বা ঘরে বসে ইনকাম করা সম্ভব। ফ্রি ইন্টারনেট দিয়ে বর্তমান প্রজন্ম ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউব নিয়ে পড়ে থাকে, কিন্তু একটু বুদ্ধি ও সময় দিলেই এগুলো দিয়েই টাকা ইনকাম tk income করা সম্ভব। বিজ্ঞান ও প্রযুক্তি এর যুগে মোবাইলে টাকা আয় করাও সম্ভব এবং আরও নতুন প্রযুক্তির আবিষ্কার আমাদের দিতে পারে আরও নতুন সব টাকা আয় করার পদ্ধতি। আপনার মূল্যবান সময় ও বুদ্ধি দিয়ে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করে অনলাইনে আয় করুন এবং স্বাবলম্বী হন।
ফ্রীল্যান্সিং Freelancing বা আউটসোর্সিং Outsourcing একটি সম্ভবনাময় পেশা যার মাধ্যমে আপনি সহজেই স্বাবলম্বী হতে পারবেন এবং প্রচুর outsourcing income উপার্জন করতে পারবেন। এই ফ্রি বাংলা এপ্সটি একটি freelancing apps আপনাদের জন্য আউটসোর্সিং online income tips নিয়েই বানানো হয়েছে যা ফ্রিল্যান্সিং গাইড freelancing guide হিসেবে কাজে দিবে। ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করার জন্য প্রথমে কিছু ট্রেনিং freelancing training প্রয়োজন হয় যার ফলে কাজে দক্ষ হয়ে ভাল ফ্রিল্যান্সার Freelancer হওয়া সম্ভব। একজন দক্ষ ফ্রিল্যান্সার হয়ে টাকা ইনকাম tk income এর জন্য এই taka income apps টি বিশেষ সহায়ক হবে এবং জীবনে অনুপ্রেরণামূলক গল্প সাজাতে অনুপ্রেরণা যোগাবে। আউটসোর্সিং করে স্বাধীনচেতার মত ঘরে বসে ইনকাম বা টাকা আয় করতে পারলে অনেক মজার গল্প mojar mojar golpo জীবনে তৈরি হবে যা অন্যদেরও অনুপ্রেরণা দিবে।
যারা কলেজ বা বিশ্ববিদ্যালয়ের ছাত্র অথবা পড়াশোনা শেষ করে ঘরে বসে চাকরির প্রস্তুতি, bcs preparation বিসিএস প্রস্তুতি অথবা ব্যাংক জব অথবা job exam চাকরির পরীক্ষা দিচ্ছেন তারা সহজেই এর পাশাপাশি অনলাইন ইনকাম বা ইন্টারনেটে আয় করার চেষ্টা করতে পারেন। ইউটিউব থেকে টাকা আয়, ইউটিউব মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং দিয়ে আয়, ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, এসইও, মার্কেটিং ইত্যাদি বিভিন্ন ধরনের কাজ দিয়ে অনলাইনে টাকা আয় করা যায়। ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করে অনলাইন ইনকাম online income এর বিভিন্ন দিক নির্দেশনা নিয়েই আমাদের এই freelancing bangla অ্যাপ যা আশা করি আপনাদের কাজে লাগবে। অনলাইন ইনকাম সম্পর্কে জানতে আজই ডাউনলোড করুন। ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং ৫ স্টার দিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করুন। ধন্যবাদ।
https://play.google.com/store/apps/details?id=com.teatalkappsstore.freelancing

ফ্রীল্যান্সিং 1.3 アップデート

ইন্টারনেটে আয় ও টাকা ইনকাম করতে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করে অনলাইনে আয় করুন
続きを読む
ফ্রীল্যান্সিং 特徴
バージョン履歴 もっと見る
ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd
ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd 1.3 APK
2019年01月20日 3.65 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 122e47e7fd2e4dcb0131c93f1dbe8c8446f80923

Size: 3.65 MB

What's New:

ইন্টারনেটে আয় ও টাকা ইনকাম করতে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করে অনলাইনে আয় করুন
ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd
ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং online income bd 1.0 APK
2018年07月23日 4.26 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 8292022e3af3c0a05c24da5560a11125c2d8df96

Size: 4.26 MB

追加情報

カテゴリー:

教育 アプリ

更新日:

最新バージョン:

1.3

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.0.3+