নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla

9.5 35

v3.9 by DorkariApps BD

নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla アプリダウンロード নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

Namazer suraの詳細

DorkariApps BDからリリースされた『Namazer sura』は教育アプリだ。apkfab.com/jpから『Namazer sura』のファイルサイズ(APKサイズ):3.1 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではDorkariApps BDより配信したアプリを簡単に検索して見つけることができる。現在、নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla appのダウンロードも基本プレイも無料だ。『Namazer sura』のAndroid要件はAndroid 4.0.3+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
namazer sura in bangla ছোট সূরা small surah bangla একটি বাংলা ইসলামিক অ্যাপ । রমজান ২০১৭ তে নামাযের সূরা উপকারে আসবে। নামাজ শিক্ষা (namaz shikkha) র গুরুত্ব অপরিসীম। পবিত্র আল কুরআন এ ৮২ জায়গায় নামাযের কথা বলা হয়েছে। এটি মূলত একটি ইসলামিক অ্যাপ যা ইসলামি বই ও কুরান শিক্ষা এর মত কাজ করবে।
এই ইসলামিক অ্যাপ এ নামাযের জন্য প্রয়োজনীয় কিছু সূরা (namajer sura) অর্থাৎ আল কুরআনের ছোট সূরা উচ্চারণসহ সন্নিবিষ্ট করা হয়েছে। যেহেতু কুরআন বাংলা উচ্চারণ পুরোপুরি কখনই আরবির মত নয় তাই এর পাশাপাশি আল কুরআন এর আরবিও দেয়া হয়েছে। বাংলা কুরআন উচ্চারণ এজন্য দেয়া হয়েছে যাতে করে আল কুরআন এর ছোট সূরাগুলো মুখস্ত করতে সুবিধা হয়। আরবি কুরআন পড়ে অনেকেরই মুখস্ত করতে সময় লেগে যায় তাই বাংলা উচ্চারনসহ আল কুরান এর প্রয়োজনীয় সূরা গুলো দেয়া হয়েছে। সেই সাথে যে সকল নামাজের জন্য দরকারি সূরা দেয়া হয়েছে তার বাংলা অর্থ ও যোগ করা হয়েছে। উচ্চারণ সহ বাংলা আল কুরআন পড়ার পাশাপাশি কুরআনের বাংলা অনুবাদ ও (সূরা গুলোর) দেয়া হয়েছে।
হাদিস শরিফ এ আছে , আবু হুরায়রাহ (রাঃ) বলেন, রাসূল (ছাঃ) বলেছেন, ‘তোমাদের কারো বাড়ীর সামনের প্রবাহিত নদীতে দৈনিক পাঁচবার গোসল করলে তোমাদের দেহে কোন ময়লা বাকী থাকবে কি? তারা বললেন, না বাকী থাকবে না। তিনি বললেন, পাঁচ ওয়াক্ত ছালাতের তুলনা ঠিক অনুরূপ। আল্লাহ এর দ্বারা গোনাহ সমূহ বিদূরিত করেন’। (মুত্তাফাক্ব আলাইহ বাংলা হাদিস, বুখারী হাদীস শরিফ, মুসলিম শরিফ, মিশকাত শরিফ )।
অন্য এক হাদিসে আছে, আবু ক্বাতাদা (রাঃ) বলেন, রাসূল (ছাঃ) বলেছেন, আল্লাহ তা‘আলা বলেছেন, নিশ্চয় আমি আপনার উম্মতের উপর পাঁচ ওয়াক্ত ছালাত ফরয করেছি এবং আমার কাছে একটি অঙ্গীকার রেখেছি যে, যে ব্যক্তি ওয়াক্তমত সেই পাঁচ ওয়াক্ত ছালাত আদায় করে ক্বিয়ামতের দিন উপস্থিত হবে, আমি তাঁকে জান্নাতে প্রবেশ করাব। আর যে ব্যক্তি সেগুলোর সংরক্ষণ করবে না তার জন্য আমার নিকট কোন অঙ্গীকার নেই’। (ছহীহ আবুদাঊদ )
এছাড়াও নামাযের গুরুত্ব, পুরস্কার বিষয়ক আল কুরান এর বহু আয়াত ও প্রচুর হাদিস রয়েছে। এগুলো থেকে বোঝা যায় নামাজ শিক্ষা করা কেন আমদের জন্য অপরিহার্য।
আমাদের অনেককেই দেখা যায় বাচ্চা হলে ইসলামিক নামের বই খোঁজেন, নবিদের কাহিনি পড়েন, ইসলামের ইতিহাস জানার চেস্টা করেন, ইসলামিক গজল ও শোনেন কিন্তু কুরান শরিফ পরেন না,আল কুরআন এর বাংলা জানেন না , কুরান তেলাওয়াত করতে পারেন না ঠিকমত কারণ তারা অইভাবে কুরআন শিক্ষা করেন নি, কুরআনের তাফসির (তাফসির ইবনে কাসির ইত্যাদি) জানেন নি , কুরান বাংলা উচচারন ও অনুবাদসহ কুরআনের আয়াত কে অনুধাবন করেন নি ফলে দীন সম্পর্কে আমরা উদাসীন রয়ে গেছি।
https://play.google.com/store/apps/details?id=com.banglaquran.small_surah_bangla_25

Namazer sura 3.9 アップデート

নামাযের সূরা এখন অফলাইনেও পড়া যাবে।
続きを読む
Namazer sura 特徴
バージョン履歴 もっと見る
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla 3.9 APK
2018年05月18日 3.1 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 4cce37797336fd2cc438ec406ebc2c51543d555d

Size: 3.1 MB

What's New:

নামাযের সূরা এখন অফলাইনেও পড়া যাবে।
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla 3.0 APK
2017年08月28日 3.97 MB
Variant
Arch
Version
DPI
Android 4.0.3+
nodpi
Android 4.0.3+
nodpi
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla 2.5 APK
2017年04月27日 4.18 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 7fe3fcecaa04de8fe514ef6fd01bc544b227a56a

Size: 4.18 MB

What's New:

রমজান ২০১৭ তে নামাজের সূরা শিখুন, নামাজ শিক্ষা করুন
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla
নামাজের দোয়া ও সূরা Namajer Sura in bangla 2.0 APK
2017年02月19日 3.67 MB

Requires Android: Android 3.0+

Screen DPI: 120-640dpi

SHA1: fab1b129af9213efc9870c8939ace7cbc08ac2d0

Size: 3.67 MB

追加情報

カテゴリー:

教育 アプリ

更新日:

最新バージョン:

3.9

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.0.3+