চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay)

8.9 2

v1.0.3 by WikiReZon

চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) アプリダウンロード চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

চিকন হবার উপায়の詳細

WikiReZonからリリースされた『চিকন হবার উপায়』は健康&フィットネスアプリだ。apkfab.com/jpから『চিকন হবার উপায়』のファイルサイズ(APKサイズ):2.82 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではWikiReZonより配信したアプリを簡単に検索して見つけることができる。『চিকন হবার উপায়』に似ているアプリや類似アプリは1個を見つける。現在、চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) appのダウンロードも基本プレイも無料だ。『চিকন হবার উপায়』のAndroid要件はAndroid 4.4+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
স্লিম হতে চাই! চিকন হতে চাই! ওজন কমাতে চাই! মনে এই সুপ্ত বাসনা নেই এমন মানুষ খুঁজে পাওয়া ভার। মোটা শরীরই এর মূল কারণ।
মোটা দেহ ও ভুড়ি সমস্যার জন্য আমাদের খাদ্যাভ্যাস দায়ী। শরীরে অর্জিত ক্যালরি খরচ না হওয়াই এর কারণ। আর শরীর চর্চা বিমুখতা তো রয়েছেই।
বাঙালি হিসেবে আমাদের খাদ্য তালিকায় ভাত থাকবেই। কিন্তু আমরা যেই পরিমাণ ভাত খাই, সেই মাত্রায় পরিশ্রম করি না। ফলে আমাদের শরীরে যা ক্যালরি জমা হয়, তা খরচ হতে পারে না।
স্কুল-কলেজ, ভার্সিটিগামী ছেলে-মেয়েদের কাছে টিফিন হিসেবে ফাস্ট ফুড ব্যাপক জনপ্রিয়। প্রচুর পরিমাণে সফট ড্রিংকস খাওয়াও মোটা হওয়ার জন্য দায়ী। কেক দেখলে খেতে কার না মন চায়। কিন্তু নিজেকে প্রয়োজন অনুযায়ী নিয়ন্ত্রণ করতে না পারলে শরীরে অনাবশ্যক ওজন বাড়বে, যা কখনোই সুখকর নয়।
চাকরিজীবিদের অনেকেই লাঞ্চ আইটেম হিসেবে বিরিয়ানী ছাড়া কিছু বোঝেন না। এগুলোও মোটা হওয়ার জন্য দায়ী। তবে শুধু খাওয়াটাই সমস্যা নয়। খাওয়ার পাশাপাশি পর্যাপ্ত ব্যায়াম ও শরীর চর্চা করলেই হয়।
বাচ্চাদের মোটা হওয়ার পিছনে বাবা-মায়ের অসচেতনতা অনেকাংশে দায়ী। মোটা-সোটা শিশু বাচ্চাকে অনেকেই নাদুস-নুদুস বলে এই সিরিয়াস বিষয়টি প্রায়ই এড়িয়ে যান।
স্লিম শরীর দেখতে সুন্দর। কিন্তু স্লিম হওয়ার জন্য চাই পরিমিত আহার, শরীর চর্চা ও প্রচুর ধৈর্য। তাই চিকন হওয়া বা ওজন কমানো বা স্বাস্থ্য কমানোর সহজ উপায় নিয়ে WikiReZon টীম এই অ্যাপটি ডেভেলপ করেছে।
এ অ্যাপ থেকে জানতে পারবেনঃ
- বয়স ও উচ্চতা অনুযায়ী আদর্শ ওজন
- মোটা হওয়ার কারণ
- স্লিম দেখানোর কিছু সহজ উপায়
- ওজন কমানোর উপায়
- ওজন কমানোর জন্য কিছু পরামর্শ
- ভুরিভোজে দাওয়াত এড়াতে না পারলে করণীয়
- অসময়ে খিদে পেলে করণীয়
- কতটুকু চর্বি আমাদের খাওয়া উচিত
- স্বাভাবিক উপায়ে ওজন কমানোর শর্ট ডায়েট টিপস
- যে ৮টি মশলা ওজন কমায়
- প্রাকৃতিক উপায়ে রোগা হওয়ার সহজ কৌশল
- ওজন কমানোর জন্য যেসকল ব্যায়াম আপনি করবেন
- বেশি খেয়ে ওজন কমান!
- নারকেল তেলেই লুকিয়ে আছে রোগা হওয়ার রহস্য!
- মাত্র দুই সপ্তাহে ওজন কমানোর ম্যাজিক পানীয়
- রোগা হওয়ার বাঙালি ডায়েট
- ১ মাসে ওজন কমাতে ‘ডায়েট চার্ট’
- ৭ দিনে ৫ কেজি ওজন কমাতে GM ডায়েট প্ল্যান
- ১৫ দিনে ৫ কেজি ওজন কমান
এই অ্যাপের তথ্যসমূহ স্বাস্থ্য বিষয়ক বেশ কিছু সাইট থেকে সংকলিত হয়েছে।
অন্তর্ভুক্ত বিষয়:
চিকন হওয়ার উপায়/চিকন হওয়ার সহজ উপায়/চিকন হবার উপায়/চিকন হবার টিপস/ওজন কমানো/ওজন কমানোর সহজ উপায়/ওজন কমানোর ডায়েট চার্ট/ওজন কমানোর ব্যায়াম/স্লিম হবার সহজ উপায়/স্লিম বডি করার উপায়/ফিট বডি করার উপায়/স্লীম হওয়ার উপায়/স্লীম হওয়ার সহজ উপায়/রোগা হওয়ার উপায়/রোগা হওয়ার সহজ উপায়/রোগা হওয়ার টিপস/শরীর কমানো/শরীর কমানোর সহজ উপায়/পেট কমানোর সহজ উপায়/পেট কমানোর জাদুকরি টিপস/পেট কমানোর ব্যায়াম/ভুরি কমানোর সহজ উপায়/ভুড়ি কমানো/মেদ ভুরি কমানোর সহজ উপায়/মেদ ও ভুড়ি কমানোর উপায়/মেদ কমানোর ব্যায়াম/মেদ কমানোর উপায়/মোটা স্বাস্থ্য চিকন করার উপায়/ওজন কমার উপায়/স্বাস্থ্য কমানোর উপায়/স্বাস্থ্য কমানোর টিপস/দ্রুত ওজন কমানো/৭ দিনে চিকন/মোটা থেকে চিকন হওয়া/দ্রুত চিকন হবার টিপস/Chikon Hon/Chikon hobar upay/Sastho komanor Upay/mota sastho chikon korar upay/chikon hobar tips/Chikon hobar sohoj upay/ojon komano/ojon komanor upay/ojon komanor sohoj upay/ojon komanor tips/ojon komanor diet chart/pet komanor upay/ojon komanor beyam/ byam, slim body tips/slim body korar upay/fit body tips/roga howar upay/roga hobar upay/roga howar upai/shorir komanor sohoj upay/shorir shukanor upay/med komanor upay/vuri komanor sohoj upay/cheleder ojon komano/meyeder ojon komano/weight loss tips bangla/চিকন/চিকন ও স্লীম হওয়ার উপায়/সহজে চিকন হওয়া/স্বাস্থ্য চিকন করা/দ্রুত চিকন হওয়া/চিকন ও মোটা স্বাস্থ্য/স্লীম হওয়ার উপায়/স্লীম স্বাস্থ্য/ আদর্শ ওজন করা/ভুরি কমানো/পেট কমানো/পেটের চর্বি কমানো/মেদ কমানো/মেদভূড়ি কমানো/মেদ ও ভুরি কমানোর উপায়/সুস্থ থাকার উপায়/ওজন কমানোর উপায়/ওজন কমানোর পরামর্শ/ঘরে বসে ওজন কমান/ওজন কমানোর টিপস/ডায়েট করুন/ ডায়েট প্ল্যান/ডায়েট করে ওজন কমান/উচ্চতা ও স্বাস্থ্য/ওজন কমানোর চার্ট/ রোগের তথ্য/স্থূলতা/স্থুলতা কমানো/ব্যায়াম করে ওজন কমানো/৭ দিনে ওজন কমানো/মিলিটারি ডায়েট/কোলেস্টেরল কমানো/ভুড়ি কমানোর সহজ উপায়/চর্বি কমানোর উপায়/Chikon/Chikon Howar Upay/cikon howar upay/chikon sastho korar upay/slim howar upay/slim sastho/slim body/slim exercise/sleem body/ojon mapar niyom/sohoje chikon howa/druto chikon howa/Vuri komano/pet komano/Diet Plan/Ojon Chart/Diet Chart/Ghore bose Ojon komano/Beyam kore ojon komano/Colesterol, Colestorel komano/chorbi komanor upay
続きを読む
চিকন হবার উপায় 特徴
バージョン履歴 もっと見る
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay)
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) 1.0.3 APK
2019年10月23日 2.82 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: 120-640dpi

SHA1: e0ce13beb9a38cc300a1e17ae109a172195320f4

Size: 2.82 MB

চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay)
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) 1.0.2 APK
2017年12月09日 4.28 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 8ca25fc5b6acd20e2bc5d76e2a20576129c3c97e

Size: 4.28 MB

What's New:

Bug Fixed
Ad density has been reduced
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay)
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) 1.0.1 APK
2017年11月11日 1.95 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: c2d58628ddbf3fcfcf2e9b7a13f7af33224a47d2

Size: 1.95 MB

What's New:

Bug Fixed
বিজ্ঞাপনের মাত্রা কমানো হয়েছে
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay)
চিকন হওয়ার যাদুকরী উপায় (Ojon Komanor upay) 1.0.0 APK
2017年06月15日 1.95 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 008c8015fd8aa1842aca0b633104da11cd23945c

Size: 1.95 MB

追加情報

更新日:

最新バージョン:

1.0.3

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.4+