কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার

9.3 39

v1.1 by ADC Lab

কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার アプリダウンロード কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার アプリダウンロード
APKFabストアから無料でダウンロード
リージョンフリー / APK/XAPKインストール

কোন সময় কি দুয়া পড়বেনの詳細

ADC Labからリリースされた『কোন সময় কি দুয়া পড়বেন』は書籍&参考書アプリだ。apkfab.com/jpから『কোন সময় কি দুয়া পড়বেন』のファイルサイズ(APKサイズ):3.08 MB、スクリーンショット、詳細情報などを確認できる。apkfab.com/jpではADC Labより配信したアプリを簡単に検索して見つけることができる。『কোন সময় কি দুয়া পড়বেন』に似ているアプリや類似アプリは33個を見つける。現在、কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার appのダウンロードも基本プレイも無料だ。『কোন সময় কি দুয়া পড়বেন』のAndroid要件はAndroid 4.0.3+なので、ご注意ください。APKFabあるいはGooglePlayから『কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার apk』の最新バージョンを高速、安全にダウンロードできる。APKFab.com/jpでは全てのAPK/XAPKファイルがオリジナルなものなので、高速、安全にダウンロードできる。
কোরআন এবং হাদিস শরীফে যে কোন কাজ কিংবা যে কোন কিছুর প্রয়োজনে আমাদেরকে আল্লাহর কাছে দোয়া করার কথা বলা হয়েছে, নির্ধারিত সময় অনুযায়ী সঠিক ও সহিহ দোয়া আমলের জন্য আমাদের ডেভলপার টীম কোন সময় কি দুয়া পড়বেন শিরোনামে এই অ্যাপটি তৈরি করেছেন। এই অ্যাপের সাহায্যে আমরা জানতে পারব কোন সময় কি দুয়া পড়তে হয় এবং তা কিভাবে আমল করতে হয়। কোরআনের সর্বশ্রেষ্ঠ দোয়া সমূহ সহিহ ও শুদ্ধরূপে এই অ্যাপটিতে লিপিবদ্ধ করা হয়েছে। এই অ্যাপটিতে কোন সময় কোন দুআ পড়লে কি হয় তার সঠিক নির্দেশনা দেয়া হয়েছে। মহান আল্লাহ তা-আলা আমাদেরকে আশরাফুল মাখলুকাত হিসেবে সৃষ্টি করেছেন তার ইবাদত করার জন্য এবং তিনিই আমাদের হেফাজতকারী সুতরাং যে দোয়ায় আল্লাহ সন্তুষ্ট হন তার আমল করা আমাদের একান্ত কর্তব্য। সময়ে অসময়ে হয়ত নিজের অজান্তেই আমাদের অনেক ভুল হয়ে যায়, এই ভুলগুলো থেকে নিস্তার পাবার জন্য রয়েছে গোনাহ মাফের দোয়া যার আমল করলে আমাদের মাগফিরাত তার কাছে পোঁছাবে । গুনাহ মাফের দোয়া গুলো দৈনন্দিন জীবনে খুবই প্রয়োজনীয় ।
আল্লাহ তায়ালা আমাদেরকে বিপদ থেকে মুক্তির জন্য বিপদ মুক্তির দোয়া পাঠ করতে বলেছেন, বিপদের সময় পাঠ করার দোয়া গুলো সঠিক ভাবে করতে পারলে আমরা সওয়াব পাওয়ার সাথে সাথে কষ্ট থেকে নাযাত পাব এবং আমাদের জীবন সহজ ও সুন্দর হয়ে উঠবে। প্রাত্যাহিক জীবনে চলার পথে নান রকমের দূর্ঘটনার মুখোমুখি হতে হয় আমাদের এর থেকে দূরে থাকতে আমাদের অ্যাপে রয়েছে দুর্ঘটনা থেকে বাঁচার দুয়া।
In the Qur'an and Hadith, we have been asked to pray to Allah for any work or anything else, we have created this app to provide daily dua for every muslim. There are daily dua in bangla is also available in our app.
Allah ta'ala tells us to read the bipod muktir dua before fall in danger or in that mean time, and if we can pray for the time to be in danger, we will getting rewarded and freedom.There are various types of accidents in the daily life, for the salvation from all of those kinds of troubles we should pray bipod muktir doa.
The importance of praying for every Muslim male woman is very much. Sometimes we can not remember the needful prayers, but we can’t find it all the time. Our apps are filled with daily dua in bangla. This is a very important thing for us that when we have to pray and how. For those reasons you can install this app to get all the blessings you need without any concern.
আশা করি কোন সময় কি দুয়া পড়বেন শিরোনামের এই অ্যাপটি আপনার জ্ঞানকে সমৃদ্ধ করার পাশাপাশি আপনার সকল বিপদ থেকে নাজাত এবং সওয়াব বৃদ্ধিতে সাহায্য করবে। আপনি এর যথাযথ প্রয়োগ করুন পাশাপাশি আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিন।
কমেন্টে এই অ্যাপটি সম্পর্কে আপনার মতামত প্রকাশ করুন ।
অ্যাপটি ভাললাগলে অবশ্যই 5 Star দিয়ে আমাদের সমাদৃত করবেন।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।
Download Link:
https://play.google.com/store/apps/details?id=com.adclab.kon_doa_porle_ki_hoy

কোন সময় কি দুয়া পড়বেন 1.1 アップデート

Added new Feature
続きを読む
কোন সময় কি দুয়া পড়বেন 特徴
バージョン履歴 もっと見る
কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার
কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার 1.1 APK
2018年12月23日 3.08 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 67790979c245ef1ddee08b4525710a97f0b431fa

Size: 3.08 MB

What's New:

Added new Feature
কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার
কোন সময় কি দুয়া পড়বেন - দোয়ার বই - দোয়ার ভাণ্ডার 1.0 APK
2018年06月13日 3.36 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: 120-640dpi

SHA1: e1256cfa7ebcd7f5149997358c45b429a08a511f

Size: 3.36 MB

追加情報

更新日:

最新バージョン:

1.1

バージョンアップ申請:

最新版提出

Android要件:

Android 4.0.3+