সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম

9.7 338

v1.0 von BD Apps Station

সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম  APK Herunterladen সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম  APK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über সকল প্রকার নামাজের নিয়ম

সকল প্রকার নামাজের নিয়ম (Paketname: com.scroll.tech.sokol_prokar_namaz_shikkha) wird von BD Apps Station entwickelt und die neueste Version von সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম 1.0 wurde am 30. April 2020 aktualisiert. সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম liegt in der Kategorie von Bücher & Nachschlagewerke. Sie können alle Apps von dem Entwickler der সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম durchsuchen und 33 alternative Apps zu সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.1+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
সকল ধরনের নামাজ শিক্ষার অ্যাপলিকেশন নিয়ে আমাদের এই বারের আয়োজন। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ কালিমা, পূণাঙ্গ নামাজ শিক্ষা, প্রয়োজনীয় দোয়া-আমল-তদবীর, আরবি-বাংলা উচ্চারণ অর্থসহ অর্থসহ সূরা, বিভিন্ন আয়াতের আমল ও ফযীলত জানতে পারবেন। নামাজ বেহেস্তের চাবিকাঠি, সকল মুসলিমের নামাজ পরা অবশ্যই দায়িত্ব ও পালনীয়। আল্লাহ তার নামাজকে ফরজ হিসাবে কবুল করেছেন তাই সঠিকভাবে নামাজ আদায় করতে হলে অবশ্যই নামাজের নিয়ম জানতে হবে সঠিক পদ্ধিতিতে আদায় করতে হবে। না হলে আমাদের নামাজ কবুল হবে না।আমাদের মধ্যে অনেকেই কিভাবে নামাজ পডতে হবে ও নামাজ নিয়ম পদ্ধতি-পদ্ধতি জানি না।
তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি সহীহ নামাজ শিক্ষার শিক্ষার।
সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম জানা আমাদের সকলেই জানা প্রয়োজন প্রয়োজন নামাজ পড়ার সঠিক নিয়ম জানা না থাকলে নামাজের গুরুত্বপূর্ন ভূল ও সংশোধন করা যায়না। নামাজের নিয়ত ও নিয়ম এবং নামাজ আদায়ের সঠিক নিয়ম জেনে নিন আমাদের এই অ্যাপ থেকে।। এখানে পাবেন, ফজর নামাজের নিয়ত ও নিয়ম, যোহর নামাজের নিয়ত ও, আসর নামাজের নিয়ত নিয়ম, মাগরিব নামাজের নিয়ত নিয়ম, এশা নামাজের নিয়ত নিয়ম, তাহাজ্জুত নামাজের নিয়ত ও, এশরেক নামাজের নিয়ত ও নিয়ম।
নামাজ পড়ার নিয়ম ও সূরা সহ পরিপূর্ন নামাজ শিক্ষা বই বা অ্যাপ অ্যাপ। নামাজের দাড়ানোর নিয়ম কেমন তা চিত্রসহ নামাজ শিক্ষা এপ থেকে যানতে যানতে। নামাজের ফযিলত অনেক, নামায হলো বেহেস্তের চাবিকাঠি।
অজু ও পবিত্রতা আমাদের এই আপে খুব সুন্দর ভাবে দেওয়া আছে আছে সাথেতো, তাশাহুদ / আত্তাহিয়াতু, দোয়া এ মাসুরা, দোয়া কুনুত, দুরূদ শরীফ পাবেন এইখানে। নামায না পড়ার শাস্তি অনেক আবার ভুল ভাবে নামাজ আদায় করলেও অনেক অনেক। তাই আমরা এই অ্যাপে শিখাবো, নামায যেভাবে আদায়, নামাযের ওয়াজিব সমূহ, নামাজের সুন্নাতে মুয়াক্কাদা, নামাযের সুন্নত সমূহ, নামাযের মোস্তাহাব সমূহ, নামাযের মাকরূহাত
নামাজের সবচেয়ে গুরুত্বপুর্ন হলো নিয়ত তাই আমরা অ্যাপে - যোহরের নামাজের আছর, আছর নামাজের নিয়ত, মাগরিব নামাজের নিয়ত, নামাজের নিয়ত, বিতরের নামায পড়িবার, কাযা নামাযের পড়ার, পড়ার নামায পড়ার, নিয়ম নামায, নামায নিষিদ্ধ, নিষিদ্ধ দাঁড়িয়ে , দো'আ, ছানা / তাকবীরে তাহরীমা, ফযর নামাজের নিয়ত, সুন্নত নামায, মাসনূন এর নিয়ম, সকল প্রকার যিকরসমূহ, তাসবিহ ও দোয়ার অর্থ দেওয়া আছে।
নামাজে মনোযোগ বাড়ানো উপায় আমাদের যানা যানা। নামাজের প্রয়োজনীয় সূরা দেওয়া হয়েছে।পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অনেকের কাছেই গুরু ব্যাপার আবার অনেকেই নামাজ পড়তে গিয়ে সময়সূচি নামাজের নামাজের নামাজের সময়সূচি সময়সূচি সময়সূচি সময়সূচি না না না না না না
আমাদের এই অ্যাপটি আপনি নামাজ শিক্ষা বই হিসেবে ব্যাবহার করতে পারবেন পারবেন। একবার ইন্সটল করে নিলেই আর কোন বাড়তি ঝামেলা ঝামেলা নেই
অ্যাপটির মাধ্যমে যা জানতে পারবেনঃ
- আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ অর্থসহ পাঁচ
- পবিত্রতা ও তায়াম্মুম সম্পর্কে বিস্তারিত বিস্তারিত
- নামাজের প্রাথমিক বিবরণ
- নামাজের ওয়াক্ত ও রাকাতসমূহ
- আরবি ও বাংলা উচ্চারণসহ নামাজের নামাজের
- নামাজের প্রয়োজনীয় দোয়া কালাম
- চিত্রসহকারে নামাজ শিক্ষা
- কাযা নামাজের বিবরণ ও নিয়ত
- বিভিন্ন নামাজ আদায়ের সম্পূর্ণ নিয়ম
Namaz Shikkha Bangla ist die bemerkenswerteste App als Namaz Shikkha Software. Wenn Sie einen Namaz Shikkha Boi aus einer Bibliothek kaufen möchten, sollten Sie Ihre Entscheidung jetzt ändern, unseren Namaz Shikkha Bangla Boi abzuholen. Wir machen eine mobile App, die permanente Gebetszeiten enthält. Und wirkt als Indikator für Gebetszeiten und Qibla.

সকল প্রকার নামাজের নিয়ম 1.0 Update

➢ পাঁচ ওয়াক্ত নামাজের রাকাআত সংখ্যা
➢ জায়নামাজের দোয়া
➢ নামাজের নিয়াত ও তাক্ বীরে তাহরীমা
➢ বাংলায় নিয়াত
➢ সানা
➢ তাআ’উজ
➢ তাসমিয়া
➢ রুকুর তাসবীহ
➢ তাসমী
➢ সিজদার তাসবীহ
➢ দু'সিজদার মাঝখানে পড়ার দোয়া
➢ তাশাহুদ বা আত্তাহিয়্যাতু
➢ দরুদ শরীফ
➢ দোয়ায়ে মাসূরা
➢ দোয়ায়ে কুনুত
➢ সূরা ফীল
➢ সূরা কোরাইশ
➢ সূরা মাউন
➢ সূরা কাওসার
➢ সূরা কাফিরুন
➢ সূরা নছর
➢ সূরা লাহাব
➢ সূরা এখলাছ
➢ সূরা ফালাক
➢ সূরা নাস
➢ Dowa Kunut
➢ Doa Bangla
➢ Durood sharif
➢ Namajer Dua
➢ Doya masura
Mehr lesen
সকল প্রকার নামাজের নিয়ম Besonderheiten
Frühere Versionen Mehr
সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম
সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম 1.0 APK
14. Dezember 2020 3.97 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-640dpi

SHA1: 6796e86893ef0212cae6820b6c912a0f05999eba

Size: 3.97 MB

What's New:

➢ পাঁচ ওয়াক্ত নামাজের রাকাআত সংখ্যা
➢ জায়নামাজের দোয়া
➢ নামাজের নিয়াত ও তাক্ বীরে তাহরীমা
➢ বাংলায় নিয়াত
➢ সানা
➢ তাআ’উজ
➢ তাসমিয়া
➢ রুকুর তাসবীহ
➢ তাসমী
➢ সিজদার তাসবীহ
➢ দু'সিজদার মাঝখানে পড়ার দোয়া
➢ তাশাহুদ বা আত্তাহিয়্যাতু
➢ দরুদ শরীফ
➢ দোয়ায়ে মাসূরা
➢ দোয়ায়ে কুনুত
➢ সূরা ফীল
➢ সূরা কোরাইশ
➢ সূরা মাউন
➢ সূরা কাওসার
➢ সূরা কাফিরুন
➢ সূরা নছর
➢ সূরা লাহাব
➢ সূরা এখলাছ
➢ সূরা ফালাক
➢ সূরা নাস
➢ Dowa Kunut
➢ Doa Bangla
➢ Durood sharif
➢ Namajer Dua
➢ Doya masura
Mehr Information

Aktualisierungsdatum:

Letzte Version:

1.0

Erwerben:

Google Play

Anforderungen:

Android 4.1+