শাক সবজি ও ফলের গুনাগুন

1.0 31

v1.0 von Sagor BD Apps Store

শাক সবজি ও ফলের গুনাগুন XAPK Herunterladen শাক সবজি ও ফলের গুনাগুন XAPK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über শাকসবজী ও ফলের গুনাগুন

শাকসবজী ও ফলের গুনাগুন (Paketname: com.sagor.shaksobjiofolergunagun) wird von Sagor BD Apps Store entwickelt und die neueste Version von শাক সবজি ও ফলের গুনাগুন 1.0 wurde am 5. September 2020 aktualisiert. শাক সবজি ও ফলের গুনাগুন liegt in der Kategorie von Lifestyle. Sie können alle Apps von dem Entwickler der শাক সবজি ও ফলের গুনাগুন durchsuchen und 105 alternative Apps zu শাক সবজি ও ফলের গুনাগুন auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.0.3+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
তাই শাক সবজি খাওয়া দরকার । আমাদের প্রতি দিনের খাদ্য তালিকায় শাক সবজি ও ফলের অনেক গুরুত্ব রয়েছে। দৈনিক আমাদের প্রচুর পরিমানে শাক সবজি খাওয়া প্রয়োজন কারন এতে রয়েছে প্রচুর ভিটামিন ।আমরা অনেকেই জানিনা কোন শাক সবজি অথবা ফলে কি ভিটামিন পাওয়া যায় এবং ফলের উপকারিতা কি তাই জানতে আমাদের শাক সবজি ও ফলের গুনাগুন নামক অ্যাপটি পড়ুন। বিভিন্ন ফলমূলের পুষ্টিগুণ এর পাশাপাশি ভেষজ ঔষধ এর গুণাবলীও বিদ্যমান রয়েছে। আমাদের যদি বিভিন্ন শাক সবজি ও ফলমূলের ভেষজ উদ্ভিদ এর পরিচিতি সম্পর্কে গভীর জ্ঞান থাকে তবেই আমরা এই পুষ্টিকর ফলমূল দিয়ে ভেষজ চিকিৎসা করতে পারব।
vegetables আমাদের প্রতিদিনের খাদ্যতালিকায় শাক সবজি অনেকখানি অংশ জুড়ে রয়েছে। বেশির ভাগ ক্ষেত্রে আমরা শাক সবজির গুনাগুন না জেনেই ভিটামিন ও খনিজ লবণ পাওয়ার জন্য খেয়ে থাকি। শাক সবজির গুনাগুন জানা আমাদের জন্য খুবই প্রয়োজন।
তাই আমাদের এই অ্যাপটি পরুন।
আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি ভালো লাগবে।
আপনারা আমাদেরকে ৫ স্টার দিয়ে অনুপ্রানিত করবেন।
আপনাদের মতামত আমাদের কমেন্ট করে জানাবেন।
ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।
Mehr lesen
শাকসবজী ও ফলের গুনাগুন Besonderheiten
Frühere Versionen Mehr
শাক সবজি ও ফলের গুনাগুন
শাক সবজি ও ফলের গুনাগুন 1.0 XAPK APKs
24. Januar 2021 26.79 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: 160-640dpi

SHA1: 428dace8554b290c82cf44577ab59980875b3304

Size: 26.79 MB

Mehr Information

Verfügbar bei:

Lifestyle Apps

Aktualisierungsdatum:

Letzte Version:

1.0

Anforderungen:

Android 4.0.3+