ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care

1.0 2

v1.1 von ADC Lab

ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care APK Herunterladen ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care APK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über ফর্সা হওয়ার উপায়

ফর্সা হওয়ার উপায় (Paketname: com.adclab.forsha_howar_tips) wird von ADC Lab entwickelt und die neueste Version von ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care 1.1 wurde am 21. Dezember 2018 aktualisiert. ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care liegt in der Kategorie von Beauty. Sie können alle Apps von dem Entwickler der ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care durchsuchen und 15 alternative Apps zu ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care auf Android finden. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.0.3+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
আমাদের ডেভলপার টীম ফর্সা হওয়ার উপায় শিরোনামের এই অ্যাপটি তৈরি করেছেন সকল সচেতন ছেলে মেয়েদের ত্বকের যত্ব নিশ্চিত করার জন্য। এখনকার সময়ে বিউটি পার্লার সেটা হোক জেন্টস কিংবা লেডিস তা শহরের অলিতে গলিতে বেড়ে উঠেছে অপরিকল্পিত ভাবে,খানে গেলে আপনি দক্ষ বিউটিশিয়ান পাবেন তার ও কোন নিশ্চয়তা নেই । আবার বিশ্বাসযোগ্য যায়গাগুলোতে খরচের পরিমান আকাশ ছোঁয়া । এখন যদি আপনি আপনার প্রয়োজনীয় সকল সুন্দর হওয়ার টিপস ঘরে বসেই পেয়ে যান তাহলে আর কেন সময় এবং টাকা খরচ করতে যাবেন। মেয়েদের ত্বকের যত্ন যেমন গুরুত্বপূর্ণ তেমনই ছেলেদের ত্বকের যত্নও কম গুরুত্বপূর্ণ নয়। মেয়েদের রূপচর্চা র পাশাপাশি প্রয়োজন ছেলেদের রূপচর্চা করা। আর তাই ছেলে মেয়ে উভয়ের মুখের ত্বকের যত্ন নিয়েই আমার এই অ্যাপ ফর্সা হওয়ার উপায় । ত্বকের যত্ন নিলে দেখতে যেমন প্রতিটি মানুষকে সুন্দর দেখায় তেমনই মন প্রফুল্ল থাকে কাজে মনযোগ বসে, আত্মবিশ্বাস বেড়ে যায়। এই জন্য প্রতিটি মানুষেরই উচিত দিনের শুরুতে একবার হলেও মুখের ত্বকের যত্ন নেয়া। যাদের কাছে মনে হয় যে আপনার ত্বক একটু ওয়েলি কিংবা ডার্ক লাগছে তাদের জন্যও আমাদের অ্যাপে আছে ত্বক ফর্সা করার উপায়। সকালে ঘুম থেকে উঠে আয়নার সামনে দাড়িয়ে যদি মনে হয় সাড়াটা দিন খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে তাহলেও কমপক্ষে মুখের যত্ন নিন । শরীরের প্রতিটি অঙ্গপ্রত্যঙ্গই সমান প্রয়োজনীয়, এটা হয়ত সুস্থ থাকলে আমরা খুব কমই অনুভব করি কিন্তু সমস্যা সামনে আসলে এর গুরুত্ব অনুধাবন করা যায়। শীতের সময় যেমন ত্বক শুষ্ক হয়ে যায় তেমনই গরমের সময় তা হয়ে উঠে তেলতেলে যা খুবই বিরক্তিকর একটি অনুভূতি। তাই সকল ঋতুতে সব সময় সুস্থ মন ও দেহের জন্য প্রয়োজন সকলেরই ত্বকের যত্ব নেয়া।
Our Developer team develop an app to give skin care tips in bangla by the name of Forsha houar upay. It provides you all kinds of skin care beauty tips in bengal.
Nowadays, beauty parlor, whether it is male or female, it has grown up in the streets of the city unplanned, if you are in the house, you will not find any expert and the amount of expenditure in the trustworthy is too high. Now if you get all the skin fairness tips to sit in the house then you no need to spend lot time and money. We are here for you by our skin fairness app.
আশাকরি ফর্সা হওয়ার উপায় অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।
ত্বকের যত্ব অ্যাপটি ভাললাগলে অবশ্যই পজিটিভ রেটিং দিতে ভুলবেন না , এটি অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।
Download Link:
https://play.google.com/store/apps/details?id=com.adclab.forsha_howar_tips

ফর্সা হওয়ার উপায় 1.1 Update

Added New Tips
Mehr lesen
ফর্সা হওয়ার উপায় Besonderheiten
Frühere Versionen Mehr
ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care
ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care 1.1 APK
4. Juli 2019 3.74 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 532fea02e24b409584634221e5e8ef525a809086

Size: 3.74 MB

What's New:

Added New Tips
ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care
ফর্সা হওয়ার উপায় - ত্বক ফর্সা করার টিপস Skin care 1.0 APK
30. April 2018 3.37 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: 120-640dpi

SHA1: 88749501cd36ed33e825525aeb0c0ecc7bc970f7

Size: 3.37 MB

Mehr Information

Verfügbar bei:

Beauty Apps

Aktualisierungsdatum:

Letzte Version:

1.1

Anforderungen:

Android 4.0.3+