কোন নামের মানুষ কেমন হয়

8.4 13

v1.1.5 von Apps Bazar

কোন নামের মানুষ কেমন হয় APK Herunterladen কোন নামের মানুষ কেমন হয় APK Herunterladen
Bei APKFab herunterladen
Sicher & Schnell installieren • Regionfrei

Über কোন নামের মানুষ কেমন হয়

কোন নামের মানুষ কেমন হয় (Paketname: com.AppsBazar.KonNamerManusKamon) wird von Apps Bazar entwickelt und die neueste Version von কোন নামের মানুষ কেমন হয় 1.1.5 wurde am 5. Januar 2019 aktualisiert. কোন নামের মানুষ কেমন হয় liegt in der Kategorie von Bücher & Nachschlagewerke. Sie können alle Apps von dem Entwickler der কোন নামের মানুষ কেমন হয় durchsuchen. Derzeit ist diese APP kostenlos. Diese App kann auf Android 4.4+ auf APKFab oder Google Play heruntergeladen werden. Alle APK/XAPK Dateien auf APKFab.com sind original und 100% sicher, schnell herunterzuladen.
মানুষ বড় আজব প্রাণী, আপনি ইচ্ছে করলেই মানুষের ভিতরে কি আছে তা বুঝতে কিংবা জানতে পারবেন না। মানুষের মনের ভিতরের খবর জানার আগ্রহ সকল মানুষেরই থাকে কিন্তু বাইরে থেকে তা জানা প্রায় অসম্বব। আমাদের এই অ্যাপ এ আমরা সেই অসম্ববকে সম্বব করেছি। আমাদের অ্যাপ এর মাধ্যমে আপনি মানুষের মনের খবর জানতে এবং বুঝতে পারবেন। মানুষের মনের খবর জানার উপায় এখানে আলোচনা করা হয়েছে।
আমাদের সকল পরিক্ষিত উপায়গুলো অনুস্মরণ করে আপনি যে কন মানুষের মনের কথা বুঝতে পারবেন। আমাদের দেয়া টিপসগুলো সবচেয়ে বেশি সাহায্য করবে তাদের যারা তাদের ভালোবাসার মানুষকে বিশ্বাস করতে পারছেন না তারা সহজেই ভালোবাসার মনের কথা বুঝতে পারবেন।
মেয়েদের মন বোঝার উপায় কি, ছেলেদের মন বোঝার উপায়, মেয়েদের মনের গোপন কথা বোঝার উপায়, মেয়েদের ভালবাসা বোঝার উপায়, মেয়েদের মন বোঝার কৌশল, মানুষের মন জয় করার উপায়।
ছেলেদের মন পাওয়ার উপায়, মেয়েদের চোখের ভাষা বোঝার উপায়, ভাল বাসার এস এম এস, মন শান্ত করার দোয়া, মনকে স্থির করার উপায়, মনকে শক্ত করার উপায়, মনের কবিতা।
মনের ভয় দূর করার দোয়া, নিজেকে চেনার উপায়, কিছু কষ্টের কথা। কিভাবে মনের কষ্ট দুর করা যায় ?
নিজের মনের উপর কিভাবে কন্ট্রোল বাড়ানো যায়? মন একটি কাজ করতে, কিভাবে নিজের মনকে শক্তিশালী করা যেতে পারে, মনকে কিভাবে স্থির করা যায়?, মনের মানুষের মন কিভাবে জয় করা যায়?, ভালবাসার মানুষের মন জয় করার উপায়, নামাযে কিভাবে মনোযোগী হবেন, কিভাবে মানুষের মন পড়ে ফেলবেন কিছুক্ষনের মধ্যেই?
It is the hardest work to know what other thinking. In this application we have dicussed about some efficient tips that will help help you about others thiking. You will be happy to hear that our all the mondblowing tips introduced my philisopers and already have proven.
Kivabe moner kotha jana jay, manuser moner kotha janar upay, meyeder mon, Joy korar upay. Kivabe meyeder moner kotha jana jay, meyeder moner kotha janar upay.

কোন নামের মানুষ কেমন হয় 1.1.5 Update

কিছু নতুন টিপস দেয়া হয়েছে।
Mehr lesen
কোন নামের মানুষ কেমন হয় Besonderheiten
Frühere Versionen Mehr
কোন নামের মানুষ কেমন হয়
কোন নামের মানুষ কেমন হয় 1.1.5 APK
2. Februar 2019 1.95 MB

Requires Android: Android 4.4+

Screen DPI: 120-320dpi

SHA1: 9d7d00ab2dad1793b94cfba8e79b2911f06429a9

Size: 1.95 MB

What's New:

কিছু নতুন টিপস দেয়া হয়েছে।
কোন নামের মানুষ কেমন হয়
কোন নামের মানুষ কেমন হয় 1.1.4 APK
24. November 2018 1.92 MB

Requires Android: Android 4.1+

Screen DPI: 120-480dpi

SHA1: 99fdffe41c80818a4da0a5517d2356540cbc16b5

Size: 1.92 MB

What's New:

Privacy Policy Added
Mehr Information

Aktualisierungsdatum:

Letzte Version:

1.1.5

Anforderungen:

Android 4.4+