হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book

1.0 18

v1.2 por ADC Lab

Baixar হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book APK Baixar হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book APK
Baixar através do Aplicativo APKFab
Instalação Segura e Rápida • Sem Restrições de Região

Sobre হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন ঘরে বসে

হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন ঘরে বসে, আপনার মুঠো ফোনে একদম বিনামূল্যে আমাদের এই অ্যাপটি ইন্সটল করার মাধ্যমে। এর দৃষ্টিনন্দন ডিজাইন ও নির্ভরযোগ্য ডাক্তারের পরামর্শ নিয়ে গঠিত আমাদের এই অ্যাপটি অ্যাপ স্টোরের অন্যান্য সকল অ্যাপের থেকে অনেক উন্নত এবং নির্ভরযোগ্য। এটি একটি হোমিওপ্যাথিক চিকিৎসা বাংলা অ্যাপ। যারা হোমিওপ্যাথিক চিকিৎসা পড়া কিংবা জানার জন্য আজ পর্যন্ত বিভিন্ন ইংরেজি আর্টিক্যাল কিংবা বই এর শরণাপন্ন হয়েছেন তাদের জন্য এই অ্যাপটি একটি সুবিধাজনক মাত্রা যোগ করবে। হোমিওপ্যাথিক চিকিৎসা ২০১৮ তে সকল ধরনের প্রয়োজনীয় হোমিওপ্যাথিক ঔষধ ও ব্যবহারবিধি দেয়া হয়েছে। চিকিৎসা শাস্ত্রের এই শাখায় পার্শ্বপ্রতিক্রিয়া একেবারেই নেই ।ভেষজ চিকিৎসা র আধুনিকায়নে হোমিওপ্যাথিক ওষুধ সেবনের প্রচলন যুগ যুগ ধরে চলে এসেছে। এমন অনেক সমস্যাই আছে যেগুলো সমাধানের জন্য কারো সাথে পরামর্শ করতে লজ্জাবোধ করছেন তাদের জন্য এই অ্যাপটি সুবিধাজনক ফলাফল এনে দিবে । স্বামীর বা স্ত্রীর বন্ধ্যত্বের সফল হোমিওপ্যাথি চিকিৎসার জন্য এই অ্যাপের নির্দেশনাগুলো আপনি অকপটে ব্যবহার করতে পারেন কিংবা যৌন সমস্যার হোমিও সমাধান এর জন্যও হোমিওপ্যাথিক চিকিৎসায় এর কোন বিকল্প নেই। Piles বা অর্শ রোগের হোমিওপ্যাথিক চিকিৎসা র জন্য অনেকে অনেক যায়গা ঘুরে কোন আস্থাজনক ফলাফল পাচ্ছেন না তাদের জন্য আমাদের অ্যাপটি যথেষ্ঠ সুবিধাজনক ফলাফল বয়ে আনবে বলে আমরাদের আস্থা।
সর্বপরি বেচে থাকার জন্য চাই সুস্থ দেহ, সুস্থ মন। শারিরিক ভাবে অসুস্থ হলে যে কোন মানুষের মনেও তার প্রভাব লক্ষণীয়। বর্তমান ঢাকা শহরের আবহাওয়া আমাদের শরীরের জন্য অনেকটাই বৈরি, কিন্তু বেঁচে থাকার জন্যই হোক আর উন্নত জীবনের নিশ্চয়তার জন্যই হোক এই শহরকে ত্যাগ করা অনেকের পক্ষেই কষ্টসাধ্য ব্যপার। রাস্তায় বেরুলে মনে হয় শ্বাস আটকে যাচ্ছে। ধূলা আর ধোয়ার প্রকোপে প্রতিনিয়ত শ্বাস কষ্টের রোগির সংখ্যা বেড়েই চলেছে। তাই শ্বাস কষ্টের Homeopathic চিকিৎসা সংবলিত নির্দেশনাও আমরা আমাদের অ্যাপে লিপিবদ্ধ করেছি আপনার শারিরিক সুস্থতা নিশ্চিত করার লক্ষ্যে।
By installing our app for free of charge on your phone, Learn Homeopathic Treatments from home. For its UI designing and getting suggestions of reliable doctors, this app is much better and more reliable than all other app stores. It is the best Homeopathic apps in bangla.
Today, more than ever before, there is a dire need for homeopathy as our global community is facing its greatest challenges. But now a days it’s too easy to get Homeopathic bangla book in any library but for this you have to pay. Our app of Homeopathic treatment in home is a full feature homeopathic book in bangla.
আশাকরি হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন ঘরে বসে শিরোনামের এই অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।
হোমিওপ্যাথিক চিকিৎসা বাংলা অ্যাপটি ভাললাগলে অবশ্যই পজিটিভ রেটিং দিতে ভুলবেন না , এটি অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।
Download Link:
https://play.google.com/store/apps/details?id=com.adclab.Homeopathy_Treatment_course_bangla

Atualização de হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন ঘরে বসে 1.2

Added New Feature
Leia Mais
Recursos de হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন ঘরে বসে
Versões Antigas Mais
হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book
হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book 1.2 APK
December 22, 2018 3.79 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: nodpi

SHA1: 90afb325cf24e026d16bf85a2b8d015cd6fa08dc

Size: 3.79 MB

What's New:

Added New Feature
হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book
হোমিওপ্যাথি চিকিৎসা শিখুন -Homeopathic bangla book 1.1 APK
April 2, 2018 3.46 MB

Requires Android: Android 4.0.3+

Screen DPI: 120-640dpi

SHA1: d93a28c4aa8e4c04b3dbbe1c5b62920207e45b85

Size: 3.46 MB

Mais Informações

Data de Atualização:

Última Versão:

1.2

Solicite Atualização:

Enviar última versão

Requisitos:

Android 4.0.3+